Breaking News
Home / Breaking News / আগামী নির্বাচনে সব ভেদাভেদ ভুলে গিয়ে নৌকা প্রতিকে পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আগামী নির্বাচনে সব ভেদাভেদ ভুলে গিয়ে নৌকা প্রতিকে পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেন – দলের মানুষের কারণে কোন সাধারণ মানুষ আক্রান্ত হলে সে যে হউক না কেন তাকে ছাড় দেওয়া হবেনা। রাউজানে সাধারণ মানুষের কল্যাণে রাউজানে কোটি কোটি টাকার সড়ক, ব্রিজ, কালভার্ট নির্মাণ করা হয়েছে। এলাকার মানুষের জন্য হালদা নদীর উপরে প্রায় ২০৬ কোটি টাকার আরও ৫টি ব্রিজ নির্মাণ করা হবে । রাউজানে প্রতিট এলাকার ছেলে মেয়েদের সুশিক্ষা শিক্ষিত করা জন্য এলাকার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করা হয়েছে। এবং ১৮৩টি স্কুলের ২২ হাজার ছাত্র ছাত্রীকে দুপুর বেলায় ফিডিং দেওয়া হচ্ছে। রাউজানে যে সব উন্নয়ন কর্মকাণ্ড করেছি সেগুলা রাউজানের ৬ লক্ষ ৩ হাজার মানুষের জন্য।
রাউজানে সন্ত্রাস ও মাদক, ইয়াবা ব্যবসায়ীদের কোন স্থান দেওয়া হবেনা।
বর্তমান সরকারের শাসন আমলে রাউজানকে সন্ত্রাসী , চাঁদাবাজি ও হরতালমুক্ত করে পরিস্কার, মডেল ও স্বপ্নের রাউজান করেছি। রাউজানে এখন সাধারণ মানুষ শান্তিতে বসবাস করছে । সাধারণ মানুষের উপর যদি কেউ নির্যাতন করলে তাদের ছাড় দেওয়া হবেনা। আগামী নির্বাচনে সকলে সব ভেদাভেদ ভুলে গিয়ে নৌকা প্রতিকের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এবং নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে রাউজানের এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে হবে ।গত ২৮ আগষ্ট মঙ্গলবার বিকালে রাউজানের হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন । হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্বা শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুবুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দার চৌধুরী বাবুল।
এতে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মুহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপিত আনোয়ারুল ইসলাম, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান ,উপজেলা যুবলীগ সভাপতি ও ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, তরুণ আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম চৌঃ রানা,পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌঃ, সোলেমান মাষ্টার, এস এম বাবর , আব্দুল মোমেন চৌঃ, রুনু ভট্রচার্য, জালাল আহমেদ, ডাক্তার সুজিত, জাফর সিকদার, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব আহছান হাবিব চৌধুরী হাছান, স্বেচ্ছাসেবক লীগেন যুগ্ম আহবায়ক শওকত হোসেন, যুবলীগ নেতা মনসুর, জিয়াউল হক সুমন চৌঃ ,ইকবাল হোসেন চৌধুরী, সাইফুল ইসলাম ,সাব্বির, খোকন, জাহেদুল আলম হিরু প্রমুখ ।

Powered by themekiller.com