Breaking News
Home / Breaking News / স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে: শিক্ষামন্ত্রী

স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে: শিক্ষামন্ত্রী

বিশেষ প্রতিনিধিঃ
শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার দুপুরে চাঁদপুরের হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদ্‌যাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
দীপু মনি বলেন, ‘আমি বিশ্বাস করি, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ হয় স্বচ্ছতার ভিত্তিতে। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে হবে।’
গত ১০ বছরে শিক্ষা খাতে অসামান্য অর্জনের কথা জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, ‘এতোবড় দেশ, এত মানুষ এবং এত শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝেও কিছু কিছু সমস্যা রয়ে গেছে। এগুলো সমাধানের কাজ চলছে। সেসব সমাধানের কাজ এগিয়ে নিয়ে যাওয়া হবে।
আগামীতে যাতে দেশের কোথাও কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা না থাকে সে বিষয়ে সরকার কাজ করছে বলে জানান দীপু মনি।
এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী দীপু মনি।
উদ্‌যাপন পরিষদের আহ্বায়ক প্রাক্তন ছাত্র সুনিল কৃষ্ণ মাঝির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনভর দীর্ঘদিনের পুরোনো আড্ডা ও স্কুলজীবনের নানা স্মৃতি নিয়ে আড্ডায় মেতে ওঠেন প্রাক্তন শিক্ষার্থীরা।

error: Content is protected !!

Powered by themekiller.com