Breaking News
Home / Breaking News / সুদের টাকাপরিশোধ করতে না পেরে ও শাশুড়ীর সাথে ঝগড়া করে মতলবে ২ জনের আত্নহত্যা

সুদের টাকাপরিশোধ করতে না পেরে ও শাশুড়ীর সাথে ঝগড়া করে মতলবে ২ জনের আত্নহত্যা

এইচ এম ফারুকঃ

সুদের টাকা পরিশোধ করতে না পেরে ও শাশুড়ীর সাথে ঝগড়া করে চাঁদপুরে মতলবে ২ জনের আত্মহত্যা করেছে।
মতলব উওর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামে ভূইয়া বাড়িতে সুদের টাকা পরিশোধ করতে না পেরে ৩ সন্তানেরজনক বিষপানে আত্মহত্যা করেছে। মতলব দক্ষিন উপজেলার ধনপর্দ্দি গ্রামের শাশুড়ীর সাথে অভিমান করে ১ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে।

ইসলামপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামের মৃত সিডু ভূইয়া ছেলে ৩ সন্তানের জনক শাহজালাল ভূইয়া (৫৫) ১২ জানুয়ারি সুদের টাকা পরিশোধ করতে না পেরে ও সুদখোরদের চাপের কারণে কেরিপোকা নিধনের বিষাক্ত ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন শাহজালাল ভূইয়াকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যা পৌনে ৭টায় চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথেই সে মারা যায়। মৃত শাহজালাল ভূইয়ার ভগ্নিপতি মোস্তফা জানান মৃত শাহজালাল ভূইয়া বছর কয়েক পূর্বে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা সুদ নিয়ে সৌদিআরবে পাঁড়ি জমান। সেখানে গিয়ে ভালো কাজ না পেলে তিনি দেশে ফিরে আসেন। দেশে ফিরে বসত-ভিটে, জমি বিক্রি করে সুদখোরদের প্রায় ৫ লাখ টাকা পরিশোধ করে। বাকি ১ লাখ টাকার জন্য তাকে চাপ সৃষ্টি করলে টাকা পরিশোধ করতে না পারায় ঘরে থাকা কেরিপোকা নিধনের বিষাক্ত ট্যাবলেট খেয়ে সে আত্মহত্যার পথ বেছে নেয়। হাসপাতাল কর্তৃপক্ষ বিষপানে আত্মহত্যার বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবগত করলে উপ-পরিদর্শক ফজলুর রহমান শাহজালাল ভূইয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

অপর আত্মহত্যার ঘটনাটি ঘটেছে মতলব দক্ষিন উপজেলার মুন্সিরহাট ধনপর্দ্দি গ্রামে। মালয়েশিয়া প্রবাসী রুহুল আমিনের স্ত্রী ১ সন্তানের জননী লিপি বেগম (৩০) গতকাল ১৩ জানুয়ারি সকালে বৃদ্ধ শাশুড়ীর সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ করেন। ঝগড়া বিবাদের এক পর্যায়ে লিপি বেগম ঘরে থাকা ইদুর নিধনের বিষাক্ত ঔষধ খেয়ে পেলেন। সকাল পৌনে ১০টায় লিপি বেগম তার বড় ঝা ও ভাসুর ছেলে মুমূর্ষ অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে ভর্তির পর লিপি বেগম ৪র্থ তলার মহিলা ওয়ার্ডে মৃত্যুবরণ করে। মৃত্যুর খবর জানতে পেরে লিপি বেগমের সাথে আসা তার ঝা ও ভাসুর ছেলে সহ অন্যান্যরা হাসপাতাল থেকে পালিয়ে যায়। পরে চাঁদপুর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

Powered by themekiller.com