Home / সারাদেশ / শিবপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

শিবপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদী জেলার শিবপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।
সোমবার সন্ধ্যায় শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের শানখোলা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। নিহত নজরুল পার্শ্ববর্তী বংশিরদিয়া আলিয়াবাদ গ্রামের মজিবুর রহমানের ছেলে।এ ঘটনার জের ধরে বাড়ি ঘর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায় ,ক্রিকেট খেলা নিয়ে দেড় বছর আগের শত্রুতার জের ধরে বংশিরদিয়া আলিয়াবাদ গ্রামের নজরুল ইসলামের সঙ্গে শানখোলা গ্রামের মুরাদ ও সাব্বিরের কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে মুরাদ নজরুলকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নজরুল মারা যায।পরে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শানখোলা এলাকার আবদুল বাছেদ মেম্বারের বাড়িসহ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় দুটি ট্রাক্টর ও একটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ও নরসিংদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এ অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com