Breaking News
Home / Breaking News / ইঁদুরের পেটে ৫০০ কেজি গাঁজা!

ইঁদুরের পেটে ৫০০ কেজি গাঁজা!

বিশেষ প্রতিনিধিঃ
গুদামঘর থেকে হঠাৎ করেই এক হাজার পাউন্ড (প্রায় ৫০০ কেজি) গাঁজা উধাও হয়েছে। গুদামটি পুলিশের তত্ত্বাবধানেই ছিল। দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা বলছে, ইঁদুরের পেটেই সব গাঁজা গিয়েছে।
আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের পিলার নামক শহরে এমনই এক ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, ইঁদুরের কারণে গাঁজা গায়েব হওয়ার ঘটনা দেশটিতে নতুন নয়। এমনটি এর আগেও হয়েছে। ঘটনার পর তদন্তকারী ফরেনসিক কর্মকর্তারা যাচাই-বাছাই করে জানান, গাঁজা গায়েব হওয়ার পেছনে ইঁদুরের কোনো হাত নেই।

প্রায় দুই বছর ধরে ওই গুদামঘরে প্রায় ১৩ হাজার ২০০ পাউন্ড (প্রায় ছয় হাজার কেজি) গাঁজা রাখা হয়েছিল। কিন্তু সম্প্রতি গুদামঘর পরিদর্শন করতে গেলে পরিদর্শনকারীদের দল সেখানে ১২ হাজার পাউন্ড গাঁজা পায়। সে হিসাবে প্রায় এক হাজার পাউন্ড গাঁজা সেখান থেকে গায়েব হয়েছে।

এদিকে গুদামঘরের দায়িত্বে থাকা সাবেক পুলিশ কমিশনার জাভিয়ার স্পেসিয়া তার পদত্যাগপত্রে গুদামঘরে মজুদ করা গাঁজার সঙ্গে সম্পৃক্ত কোনো তথ্যপত্রে স্বাক্ষর করেননি। তার স্থলে নতুন পুলিশ কর্মকর্তা নিয়োগ দেয়া হলে বিষয়টি গোচরে আসে।

Powered by themekiller.com