Breaking News
Home / Breaking News / নুরুল আমিন রুহুল ৪ দিনের সফরে আসছেন মতলবে

নুরুল আমিন রুহুল ৪ দিনের সফরে আসছেন মতলবে

এইচ এম ফারুক
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ৪ দিনের সফরে আসছে মতলবে। তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে জানান।
আগামী ৯জানুয়ারী বুধবার সকালে ঢাকা থেকে নির্বাচনী এলাকা মতলবের উদ্দেশ্যে রওয়ানা হবেন এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এম পি। ৯, ১০, ১১ ও ১২ জানুয়ারী মতলবের বিভিন্ন এলাকায় নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ করবেন।
৯ জানুয়ারী বুধবার বিকাল পাঁচ টায় মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করবেন এবং নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কচিকাঁচা স্কুল মাঠে আলোচনা সভায় অংশগ্রহণ করবেন এবং বিকালে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ছেংগারচর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করবেন এবং নিজ বাড়ি নাউরীতে রাত্রি যাপন করবেন।
১১ জানুয়ারী সারাদিন দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। ১২জানুয়ারী দুপুরে মতলব উত্তর উপজেলার নাউরী আহমদীয়া উচ্চ বিদ্যালয় ও নাউরী আদর্শ কলেজের উদ্যোগে মতবিনিময় সভায় যোগদান শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

Powered by themekiller.com