Breaking News
Home / Breaking News / শিক্ষা মন্ত্রী হলেন চাঁদপুরের কৃতি সন্তান ডাঃ দীপু মনি এমপি

শিক্ষা মন্ত্রী হলেন চাঁদপুরের কৃতি সন্তান ডাঃ দীপু মনি এমপি

এম. আর হারুনঃ চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসন থেকে নৌকা মার্কা নিয়ে টানা তৃতীয়বারের মত বিপুল ভোটে নির্বাচিত বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি মন্ত্রী হিসেবে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে টেলিফোন পেয়েছেন।

রোববার (৬ জানুয়ারি) বিকেলে ডাঃ দীপু মনি এমপি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে কোন মন্ত্রণালয় এর দায়িত্ব দেয়া হবে তাঁকে তা এখনো স্পষ্ট করে জানা যায়নি।

তবে একটি বিশ^স্থ সূত্রে জানাগেছে, ডাঃ দীপু মনি এমপিকে এবার শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হবে। কারণ তিনি এরপূর্বে আরো বড় ধরনের দায়িত্ব হিসেবে পররাষ্ট্রমন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। আর এবার আওয়ামী লীগ সরকারের নির্বাচনে ইশতেহারে শিক্ষাকে বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে।

নতুন সরকারের মন্ত্রিসভার আকার হচ্ছে ৪৬ জন। এর মধ্যে মন্ত্রী ২৪ জন, প্রতিমন্ত্রী ১৯ জন ও উপমন্ত্রী হিসেবে শপথ নেবেন ৩ জন।

ডাঃ দীপু মনি ছাড়াও মন্ত্রী পরিষদ বিভাগের ফোন পেয়েছেন আছাদুজ্জামান খান কামাল, জুনায়েদ আহমেদ পলক, আনিসুল হক, সাইফুজ্জামান চৌধুরী, বীর বাহারদুর উ শৈ সিং, খালিদ মাহমুদ চৌধুরী ও আ হ ম মোস্তফা কামাল ও নসরুল হামিদ ও গোলাম দস্তগীর গাজী।

Powered by themekiller.com