Home / Breaking News / ডা: দীপু মনি এমপি নেত্রীর নির্দেশে আগামী মাসেই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে আওয়ামী লীগ

ডা: দীপু মনি এমপি নেত্রীর নির্দেশে আগামী মাসেই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে আওয়ামী লীগ

এন কে সুমন :জানা গেছে, গত তিন মাস আগে সারাদেশে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের চিহিৃত করতে দলীয় প্রধান শেখ হাসিনা যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপির নেতৃত্বে একটি কমিটি করে দেন। নারী নেত্রীদের দিয়ে কমিটি করেন তিনি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুর রহমান চাপা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা ও মেরিনা জাহান।
কমিটি প্রধান ডা. দীপু মনি এই প্রতিবেদককে বলেন, আমরা প্রতিটি জেলা, উপজেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ে সার্বিক খোঁজখবর নিয়ে অনুপ্রবেশকারীদের তালিকা তৈরি করেছি। বর্তমানে যাচাই-বাছাই করা হচ্ছে। আওয়ামী লীগের কোন কোন নেতার সঙ্গে সম্পর্ক করে দলে বিএনপি-জামায়াত অনুপ্রবেশ করেছে সে বিষয়ও খতিয়ে দেখা হচ্ছে। তাদের তালিকাও তৈরি করা হচ্ছে।
জানা গেছে, অনুপ্রবেশকারীদের তালিকা চূড়ান্ত করার পর আওয়ামী লীগের বিভাগীয় আট সাংগঠনিক সম্পাদকের সঙ্গে বসবেন শেখ হাসিনা।
দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি এই প্রতিবেদককে বলেন, ডা. দীপু মনির নেতৃত্বাধীন কমিটি অনুপ্রবেশকারীদের চিহিৃত করার কাজটি করছেন। তালিকার বিষয়টি কমিটির সদস্যদের বাইরে অন্য নেতারা কিছুই জানেন না। তিনি বলেন, আওয়ামী লীগের স্বার্থেই অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা চরম দু:সময়েও শেখ হাসিনার সঙ্গে বেঈমানী করবে না। কিন্তু অনুপ্রবেশকারীরা আওয়ামী লীগের দু:সময়ে বেঈমানী করবে। বিশ্বাসঘাতকতা করবে।

error: Content is protected !!

Powered by themekiller.com