Breaking News
Home / Breaking News / নৌকা প্রতীকে ভোট দিয়ে আগুন সন্ত্রাসীদের জবাব দিতে হবে মেজর রফিকুল ইসলাম….

নৌকা প্রতীকে ভোট দিয়ে আগুন সন্ত্রাসীদের জবাব দিতে হবে মেজর রফিকুল ইসলাম….

শাহরাস্তী প্রতিনিধিঃ শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুর-৫ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি দিনব্যাপী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন। ২৩ ডিসেম্বর রবিবার উপজেলার খনেশ্বর, কালিয়াপাড়া, হোসেনপুর, পরানপুর, দৈলবাড়ি, দোয়াভাঙ্গাসহ বিভিন্ন এলাকা পদক্ষিন করে কাকৈরতলায় গিয়ে এই গণসংযোগ ও পথসভাটি শেষ করেন।
এসময় তিনি বলেন, উন্নয়নের প্রতিক “নৌকা’য় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত ও আগুন সন্ত্রাসীদের জবাব দিতে হবে। আজ আমি যে নৌকা নিয়ে এসেছি। এই নৌকা আমার নয়, নৌকা আপনাদের, নৌকা বঙ্গবন্ধুর, নৌকা মুক্তিযুদ্ধের প্রতিক। আমি তো কেবল মাঝি মাত্র। কাজেই নৌকায় ভোট দিবেন।
তিনি বলেন, এক সময় বিদ্যুতের আলো অদৃশ্য ছিল। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিদ্যুতকে দৃশ্যায়িত করে প্রত্যেকের ঘরে ঘরে শতভাগ বিদ্যুতায়ন করে দিয়েছে। আজ এর সুফল ভোগ করতে পারছেন আপনারা।
তিনি আরো বলেন, বিএনপি বিগত ২০০১-২০০৬ সালে আগুন সন্ত্রাস করে শত শত মানুষ পুড়িয়েছে। লুটপাট করে দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। আ’লীগ সরকার ও দেশরত্ন শেখ হাসিনা এসে এই পিছিয়ে পড়া দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করেছে। আজ আপনারা মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সকল ধরনের সুবিধা পাচ্ছেন। এগুলো আমাদের অবদান, আ’লীগ সরকারের অবদান, শেখ হাসিনার অবদান। আমি আপনার কথা দিচ্ছি, জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে উন্নয়ন করতে চাই। সে জন্য আসছে ৩০ই ডিসেম্বর আ’লীগ সভানেত্রী শেখ হাসিনাকে, আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়েছে বিজয়ী করবেন।
এসময় গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা মো. ফরিদ উল্যাহ চৌধুরী, কলাবাগান ক্রিড়া চক্রের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর সফিকুল আলম ফিরোজ, উপজেলা আ’লীগের সাবেক আহ্বায়ক ও জেলা আ’লীগের সদস্য হুমায়ুন কবীর মজুমদার, আ’লীগ নেতা খিজির হায়দার, উপজেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি কাজী হুমায়ুন কবীর, পৌর আ’লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক খোকন সরকার, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মনির হোসেন, জেলা তাঁতী লীগের আহ্বায়ক মো. জামাল হোসেন, টামটা উত্তর ইউপি আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটওয়ারী, পৌর যুব লীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল, যুগ্ম-আহ্বায়ক রাসেল চৌধুরী তুসার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. কামাল হোসেন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, হোসেনপুর কেন্দ্র কমিটির আহ্বায়ক ডা. কামাল হোসেন ও যুগ্ম-আহ্বায়ক হাজী কাসেম, টামটা উঃ ইউঃ আ’লীগ সাংগঠনিক সম্পাদক আ. রহিম, ৬নং ওয়ার্ড সভাপতি হাজী সাফায়েত উল্যাহ, জেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক আ. হান্নান দেওয়ানজী, উপজেলা আহ্বায়ক মো. মাসুদ হোসেন প্রমুখ।

Powered by themekiller.com