Breaking News
Home / জাতীয় / তরুণ সমাজ জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের দিকে ধাবিত হচ্ছে হোসাইন মোঃ সেলিম

তরুণ সমাজ জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের দিকে ধাবিত হচ্ছে হোসাইন মোঃ সেলিম

ইলা ইয়াসমিনঃ

আজ যেভাবে আমাদের তরুণ সমাজ জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকের দিকে ধাবিত হচ্ছে তা থেকে তরুণ সমাজকে বাঁচাতে খেলাধুলার কোনো বিকল্প নাই। একটি সুষ্ঠু, সমৃদ্ধ জাতি গঠনে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, খেলাধুলার নামে আজ এক ধরণের অসুস্থ প্রতিযোগিতা শুরু হয়েছে। সাধারণ বৃহত্তর জনগোষ্ঠী বছরজুড়ে দিন-রাত একাকার করে টিভি পর্দায় খেলা দেখছে, অথচ নিজেরা একদিনের জন্যও মাঠে গিয়ে শারীরিক পরিশ্রম করছে না। আরেকটি শ্রেণি খেলা নিয়ে বিপুল সংখ্যক দর্শক-শ্রোতার মাতামাতিকে ব্যবসার পসারে ব্যবহার করছে এবং ব্যবসার প্রয়োজনে এই ভিজুয়াল খেলা নিয়ে মাতামাতিকে আরো উস্কে দিচ্ছে।
….
বাংলাদেশের যে বিশাল জনগোষ্ঠী আছে তাদেরকে যদি সঠিক পরির্চযা ও প্রশিক্ষণের মাধ্যমে গড়ে তোলা যায় তাহলে খেলাধুলায় আমরা আরো অনেকদূর এগিয়ে যেতে পারি। শ্রেষ্ঠ জাতি গঠনে দরকার সুস্থ-সবল নাগরিক। আর সুস্থ সবল নাগরিক গঠনে খেলাধুলা অগ্রণী ভূমিকা পালন করে।
….
গতকাল মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে অনুষ্ঠিত শহীদ আলী-ইসমাইল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের মাননীয় এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম। অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Pinnacle Sports Council এর পৃষ্ঠপোষকতায় এবং Dhaka Sports Union এর উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টের সকল আয়োজক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

Powered by themekiller.com