Breaking News
Home / Breaking News / শাহরাস্তির চিতোষী পূর্ব-পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চাইলেন সাইফুল মোল্লা।

শাহরাস্তির চিতোষী পূর্ব-পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চাইলেন সাইফুল মোল্লা।

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়নে গনসংযোগে নৌকা প্রতীকে ভোট চাইলেন ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম মোল্লা।

বুধবার দিনব্যাপি গণসংযোগ ও পথসভায় তিনি এ নৌকা প্রতীকে ভোট চাইলেন।
তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে আবারও বিজয়ী করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছে এ উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ী নিশ্চিত করতে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়কে- সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। এ সময় উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্দা উপজেলা আওয়ামীলিগের সভাপতি মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী,
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলিগের সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, আইন বিষয়ক সম্পাদক এ্যডঃ ইলিয়াছ মিন্টু চাঁদপুর জেলা তাঁতীলীগের আহবায়ক মোঃ জামাল হোসেন, যুগ্ম আহবায়ক আবদুল হান্নান দেওয়ানজি।
শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক মোঃ মাইন উদ্দিন (মানিক), সাংগঠনিক সম্পাদক মোঃ মজিদুল হোসেন সবুজ, তাঁতীলীগ নেতা মোঃ নুর হোসেন রাজু, চিতোষী পূর্ব ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোঃ জাহিদ হাসান সবুজ সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন তাঁতীলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com