Breaking News
Home / Breaking News / কচুয়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামীলীগের বর্ধিত সভা

কচুয়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামীলীগের বর্ধিত সভা

মফিজুল ইসলাম বাবুলঃ

চাঁদপুরের কচুয়ায় নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামীলীগের এক বিশেষ বর্ধিত সভা অাজ মঙ্গলবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।সভায় আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহাগ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কচুয়া আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক(অব) ড. মুনতাসির মামুন,চাঁদপুর জেলা অাওয়ামীলেগের সভাপতি নাসিরউদ্দিন ভূঁইয়া, সাধারন সম্পাদক অাবু নাঈম দুলাল।
এছাড়াও নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন পরামর্শ ও প্রস্তাবনা উপস্থাপন করে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জিএম আতিক,সহ সভাপতি সহিদ দর্জি ও আমির হোসেন,যুগ্ম সম্পাদক শাহজাহান ও জাহাঙ্গীর আলম চৌধুরী,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড.হেলাল উদ্দিন, মহিলা সম্পাদিকা রওনক আরা রত্না,মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সালমা সহিদ,যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন সাধারন সম্পাদক শাহজালাল প্রধান,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক গন।;

Powered by themekiller.com