Breaking News
Home / Breaking News / রিলিজ হলো শীমতি সাবিত্রী ঘোষ নিবেদিতা এবং সাংবাদিক অপুর ব্যাবস্থাপনায় সমাজ সচেতনতামূলক নাটক দূরন্ত প্রেম

রিলিজ হলো শীমতি সাবিত্রী ঘোষ নিবেদিতা এবং সাংবাদিক অপুর ব্যাবস্থাপনায় সমাজ সচেতনতামূলক নাটক দূরন্ত প্রেম

স্টাফ রিপোর্টারঃ
বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারী সাংবাদিক শ্রীমতি সাবিত্রী ঘোষ নিবেদিত ও ইলিশের বাড়ি চাঁদপুরের সাংস্কৃতিক কর্মী ও তরুণ নির্মাতা সাংবাদিক সাইদ হোসেন অপুর প্রযোজনা ও পরিচালনায় সমাজ সচেতনতামূলক এবং রোমান্টিক ধাঁচের আরেকটি নাটকের চিত্র ধারণ সম্পূর্ণ হয়েছে। যার নামকরণ করা হয়েছে দূরন্ত প্রেম। তরুণ লেখক এস এম সায়মনের রচনায় ও মোঃ জুয়েল হোসেনের সহকারী পরিচালনায় গত ২৭ ও ২৮ নভেম্বর গাজীপুর জেলার পূবাইল মেঘলা শুটিং স্পটে এর চিত্র ধারন করা হয়। বিপুল উৎসাহ ও উদ্দীপনায় সেখানেই দুরন্ত প্রেম নাটকটির মহরত অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা, কেক ও ফিতা কাটার মাধ্যমে উদ্বোধনী সূচনা হয়। নাটকটিতে চাঁদপুর জেলা শহরের একঝাঁক তরুণ প্রজন্মের ছেলেরা অভিনয়ের সুযোগ পান।

এই নাটকটি অপুর ব্যক্তিগত ইউটিউব চ্যানেল Opu Zone থেকে রিলিজের কথা তিনি জানান।

নাটকটিতে অভিনয় করেছেন তারা হলেন সাইদ হোসেন অপু, মৌসুমী ফারিহা, রিয়া আক্তার, মোঃ তাফাজ্জাল ইসলাম তাফু, এস এম সায়মন, কাজী মোহাম্মদ সালাউদ্দিন,মোঃ জুয়েল হোসেন ইমান হোসাইন, সালাউদ্দিন খান, মোঃ ফারুক রাজ, রিসান রাকিব, আরিয়ান শরীফ, সায়েম আহমেদ সাব্বির, শফিকুল ইসলাম, জুয়েল খান প্রমুখ।

মুলত চাঁদপুরে এ প্রথম কোনো নাটক, সর্ট ফিল্ম ও মিউজিক ভিডিও নির্মাতার আর্বিভাব ঘটে।

দীর্ঘ ১ যুগ ধরে এই নির্মাতা চাঁদপুরের সাংস্কৃতিক সংগঠন ও স্থানীয় পত্রিকায় সাংবাদিকতায় জড়িত রয়েছেন। তিনি বর্তমানে চাঁদপুরের প্রথম দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকায় চীফ রিপোর্টার, মাঠ পর্যায়ের সাংবাদিকদের সংগঠন চাঁদপুর জেলা ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের সর্বোচ্চ ভোটে নির্বাচিত সিনিয়র যুগ্ম সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর এর সাথে প্রতিষ্ঠাকাল থেকে কর্মরত এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন।

অপু জানান আগামী বছরের জানুয়ারি থেকে জুন মাসের মধ্যে সমাজ সচেতনতামূলক ও রোমান্টিক কাহিনী অবলম্বনে”ফ্লেক্সিলোডের ভালোবাসা” অপরাধী জীবন” মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহের উপর তৃভূজ নাটকের চিত্র ধারন করা করবেন।

Powered by themekiller.com