Breaking News
Home / Breaking News / হাজীগঞ্জে সপ্তম শ্রেনীর ছাত্রীর হাত কেটে দিলো বখাটে

হাজীগঞ্জে সপ্তম শ্রেনীর ছাত্রীর হাত কেটে দিলো বখাটে

হাজীগঞ্জ অফিস ঃ চাঁদপুরের হাজীগঞ্জে বখাটে সাইফুল ইসলাম (২৫) নামের এক তরুণ স্কুলছাত্রীর হাত কেটে দিয়েছে। তারপরও ওই ছাত্রী বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় অংশ নিয়েছে।
শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের ব্রাহ্মণছোঁয়া গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার মেয়েটি গণিত ও রোববার ইংরেজি বিষয়ের পরীক্ষা দিয়েছে। মেয়েটি স্থানীয় রামচন্দ্রপুর ভূঁইয়া একাডেমির সপ্তম শ্রেণীর ছাত্রী। স্থানীয় গণ্যমান্য ব্যক্তির বিচারের আশ্বাসে মেয়েটির পরিবার প্রশাসনের কাছে কোনো লিখিত অভিযোগ করেনি।

মেয়েটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম রামচন্দ্রপুর গ্রামের মাইজের বাড়ির আবদুল লতিফের ছেলে। সাইফুল ও ছাত্রীটি বাড়ির সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাইবোন। বাড়িতে ও বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে সাইফুল মেয়েটিকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে।

শনিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে সাইফুল ব্রাহ্মণছোঁয়া গ্রামের পুকুরপাড়ে মেয়েটির গতিরোধ করে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় মেয়েটি কিছু বুঝে উঠার আগেই সাইফুল পকেট থেকে ব্লেড বের করে তার বাম হাতে পোঁচ দেয়।

এতে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রামচন্দ্রপুর বাজারে ওষুধের দোকানে নিয়ে যান। সেখানে তার হাতে ৬টি সেলাই দেয়া হয়েছে। বখাটে সাইফুল অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়। সাইফুল ফেনীর ছাগলনাইয়া উপজেলায় কাঠের নকশি তৈরির কাজ করে।

খবর পেয়ে মেয়ের বাবা ও পরিবারের লোকজন ঘটনাটি স্কুলে এসে প্রধান শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যদের জানান। এ অবস্থায় মেয়েটি বার্ষিক পরীক্ষায় অংশ নেয়। স্কুলছাত্রীর বাবা জানান, স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করার সিদ্ধান্ত দেয়া হয়।

এজন্য আমরা কোথাও অভিযোগ জানাইনি। তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ঘটনাটি জানানো হয়েছে। স্থানীয়ভাবে প্রতিকার না পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Powered by themekiller.com