Breaking News
Home / Breaking News / অামি কচুয়ার নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো দ্বিধাদ্বন্দের কোনো অবকাশ নেই ড.মহীউদ্দীন খান অালমগীর

অামি কচুয়ার নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো দ্বিধাদ্বন্দের কোনো অবকাশ নেই ড.মহীউদ্দীন খান অালমগীর

মফিজুল ইসলাম বাবুলঃ
আসছে ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অাজ রবিবার চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মাজেদুর রহমান খান নির্বাচনী সকল কাগজপত্র যাচাই বাছাই শেষে এ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।
পরে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আসন্ন নির্বাচনে আমি কচুয়ার নৌকার প্রার্থী হিসেবে অংশগ্রহন করবো। এতে কোন দ্বিধাদ্বন্দের অবকাশ নেই। আমি নৌকার প্রার্থী ছিলাম, আছি এবং থাকবো। অন্যদিকে কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক সামস্ মিঠু বলেন, জনতার মঞ্চের নায়ক, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র মনোনয়ন বৈধ হওয়ায় আমরা আনন্দিত এবং তার বিজয় নিশ্চিত করতে যুবলীগ দলমত ভেদাভেদ ভুলে কাজ করবে।
অপর দিকে একই দিন বিকেলে কচুয়া দক্ষিণ বাজারস্থ আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে চা চক্রে মিলিত হয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সকল ভেদাভেদ ভুলে কচুয়ার উন্নয়নে এক ও অভিন্ন হয়ে সকল নেতাকর্মীরা নৌকা প্রতীক বিজয় করতে আহবান জানান। এসময় কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য সালাহ উদ্দিন ভূইয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এদিকে এ উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের ১০ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও হাতপাখা প্রতিক খন্দকার মোশারফ নামে এক ব্যক্তির মননোয়নপত্র বাতিল হয়েছে এবং উক্ত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীসহ ৯ জনের মনোনয়নপত্রের বৈধতা ঘোষনা করা হয়েছে।

Powered by themekiller.com