Breaking News
Home / Breaking News / মু‌ক্তিযু‌দ্ধের বিজয় মেলার প্রথম‌ দি‌নে সূচনা প‌র্বে প্রদীপ প্রজ্জ্বলন, স্মর‌নিকার মোড়ক উ‌ন্মোচন ও অা‌লোচনা সভা

মু‌ক্তিযু‌দ্ধের বিজয় মেলার প্রথম‌ দি‌নে সূচনা প‌র্বে প্রদীপ প্রজ্জ্বলন, স্মর‌নিকার মোড়ক উ‌ন্মোচন ও অা‌লোচনা সভা

অ‌ভি‌জিত রায় ।। চাঁদপুর মু‌ক্তিযু‌দ্ধের বিজয় মেলার প্রথম‌ দি‌নে সূচনা প‌র্বে প্রদীপ প্রজ্জ্বলন, স্মর‌নিকা “‌বিজয়” এর মোড়ক উ‌ন্মোচন ও অা‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শ‌নিবার সন্ধ্যায় বিজয় মেলা ম‌ঞ্চে অা‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন জেলা প্রশাসক মোঃ মা‌জেদুর রহমান খান। তিনি বক্ত‌ব্যে ব‌লেন, বিজয় মেলায় মঞ্চ ও মাঠ‌কে চমৎকার ভা‌বে উপস্থাপন ক‌রে‌ছে। প্র‌তি‌টি ক্ষে‌ত্রে জাতির জন‌কে প্রাণবন্তভা‌বে উপস্থাপন করা হ‌য়ে‌ছে। যা অা‌মি দে‌খে অ‌ভিভূত। চাঁদপু‌রের মানুষ অ‌নেক ক্ষে‌ত্রে নেতৃত্ব দেয়। তা অাপনা‌দের সক‌লেরই জানা। অামরা সবসময় অাপনা‌দের সা‌থে থাক‌বো। সকল ভাল কা‌জে অাপনারা অামা‌কে পা‌বেন।
‌বি‌শেষ অ‌তি‌থির বক্ত‌ব্যে পুলিশ সুপার জিহাদুল ক‌বির পি‌পিএম ব‌লেন, অা‌মি গ‌র্বিত একজন পু‌লিশ সদস্য হি‌সে‌বে। কারন পু‌লিশ বা‌হিনীই প্রথম মু‌ক্তিযু‌দ্ধে ঝা‌পি‌য়ে প‌ড়ে। বিজয় উৎস‌বের কোন কম‌তি হ‌বে না অন্য বছর গু‌লো‌তে যে ভা‌বে হ‌য়ে‌ছে সেই ভা‌বে হ‌বে। পাবনা ও রাজ বা‌ড়ি‌তে মু‌ক্তিযুদ্ধে অংশ গ্রহনকারী পু‌লিশ সদস্য‌দের স্মৃ‌তিচারনমূলক বই প্রকাশ ক‌রি।
‌বিজয় মেলার স্টিয়া‌রিং ক‌মি‌টির
সভাপ‌তি যুদ্ধাহত মু‌ক্তিযুদ্ধা এম এ ওয়াদু‌দের সভাপ‌তি‌ত্বে ও মহাস‌চিব হারুন অাল র‌শি‌দের পরিচালনায় বিজয় মেলার সম্মা‌নিত উপ‌দেষ্টা মু‌ক্তি‌যোদ্ধা অাবু নঈম পাটওয়ারী দুলাল উপস্থিত ছি‌লেন স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মু‌ক্তি‌যোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, বিজয় মেলার চেয়াম্যান মু‌ক্তি‌যোদ্ধা মহ‌সিন পাঠান, স্টিয়া‌রিং ক‌মি‌টির সহ সভাপ‌তি এড‌ভো‌কেট বিনয় ভূষন মজুমদার, সাধারণ সম্পাদক এড‌ভো‌কেট ব‌দিউজ্জামান কিরন, ভাইস চেয়ারম্যান মু‌ক্তি‌যোদ্ধা অ‌জিত সাহা, কাজী শাহাদাত, সাংস্কৃ‌তিক প‌রিষ‌দের অাহবায়ক তপন সরকার, যুহ্ম অাহবায়ক কৃষ্ণা সাহা, তাহ‌মিনা হারুন রুমা সরকার, মাঠ ও মঞ্চ প‌রিষ‌দের অাহবায়ক ইয়া‌হিয়া কিরন, যুগ্ম অাহবায়ক এড‌ভো‌কেট অা‌মির উ‌দ্দিন মন্টু, মা‌নিক দাস, মি‌ডিয়া প‌রিষ‌দের সদস্য স‌চিব কে এম মাসুদ,স্মৃ‌তি সংরক্ষণ ৭১ প‌রিষ‌দের সদস্য স‌চিব অ‌ভি‌জিত রায়, অভ্যর্থনা প‌রিষ‌দের যুগ্ম অাহবায়ক সুফী খায়রুল অালম খোকন, সদস্য স‌চিব ইসমত অারা সাফী বন্যা, সা‌হিত্য ও প্রকাশনা প‌রিষ‌দের অাহবায়ক ডাঃ পিযূষ কা‌ন্তি বড়ুয়া,যুগ্ম অাহবায়ক শামীম খান, সদস্য স‌চিব রাজন চন্দসহ বি‌ভিন্ন প‌রিষ‌দের অাহবায়ক, যুগ্ম অাহবায়ক ও সমন্বয়কারীগণ উপ‌স্থিত ছি‌লেন।

Powered by themekiller.com