Breaking News
Home / Breaking News / মেজর (অব:) র‌ফিকুল ইসলামের সাংবা‌দিক স‌ম্মেলন

মেজর (অব:) র‌ফিকুল ইসলামের সাংবা‌দিক স‌ম্মেলন

অ‌ভি‌জিত রায় ।। চাঁদপুর- (হাজীগঞ্জ শাহরা‌স্তি) অাস‌নে অাওয়ামী লী‌গের ম‌নোনীত প্রার্থী সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব:) র‌ফিকুল ইসলাম বীর উত্তম এম‌পির সাংবা‌দিক স‌ম্মেলন ক‌রে‌ছেন।
চাঁদপুর প্রেসক্লা‌বে শ‌নিবার বি‌কে‌লে সংবাদ স‌ম্মেল‌নে বক্ত‌ব্যে মেজর (অব:) র‌ফিকুল ইসলাম তার মু‌ক্তিযুদ্ধক‌ালীন সম‌েযের ঘটনাবলীর সমঋ‌তিচারন ক‌রেন। অাজ‌কে স্মরন কর‌তে হয় জা‌তির জনক বঙ্গ বন্ধ‌কে। তি‌নি য‌দি যু‌দ্ধের ডাক না দি‌তেন তাহ‌লে হয়‌তো দেশ‌টি স্বাধীন হ‌তো না। অাজ‌কে মু‌ক্তি যু‌দ্ধে জীবনদনকারী সকল শহীদ‌দের।
অাজ অামরা সুভাগ্যবান বঙ্গ বন্ধু কন্যা শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে দেশ এ‌গি‌য়ে যা‌চ্ছে। তি‌নি অা‌রো ব‌লেন অাপ‌নি যে দল ও ম‌তের হোন না কেন মু‌ক্তিযু‌দ্ধের ই‌তিহাস‌কে ধারন কর‌তে হ‌বে। ৭১এ বহু তরুন অামার নি‌দে‌শে দে‌শের জন্য অত্মাহু‌তি দি‌য়ে‌ছে। অ‌নে‌কেনগুরুতর অাহত হ‌য়ে‌ছে চি‌কিৎসা সেবা দি‌তে পা‌রি‌নি। অা‌মি রাজনী‌তি কর‌তে গি‌য়ে কোন অন্যায় ক‌রি‌নি অা‌মিন্যো‌য়ের প‌ক্ষে থাক‌বো। অামার প্র‌তিপক্ষ যত শ‌ক্তিশালী হোক না কেন অা‌মি থে‌মে যাব না। অা‌মি য‌ু‌দ্ধে নিহত হ‌তে পারতাম অামার ব্যা‌ক্তি জীব‌রে কোন চাওয়া পাওয়া নেই। অা‌মি মানু‌ষের মঙ্গল ও সেবা করার জন্য রাজনী‌তি কর‌ছি। অামরা‌ সাধারণ মাু‌ষের জীবন নি‌য়ে ততটা ভাবি না। অামা‌দের বি‌শেষ ক‌রে দুঃখী ও ব‌ঞ্চিত নারী‌দের নি‌য়ে ভাব‌তে হ‌বে।
‌তি‌নি অা‌রো ব‌লেন, অাগামী সংসদ নির্বাচ‌নের পর সরকার গরীব মানু‌ষের জন্য অা‌রো বেশী অগ্রা‌ধিকারমূলক কাজ কর‌বে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন চাঁদপুর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান ওচমানরগ‌ণি পাটওয়ারী, হাজীগঞ্জ উপ‌জেলা অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনউ‌দ্দিন, হাজীগঞ্জ উপ‌জেলা চেয়ারম্যান অধ্যাপক অাব্দুল র‌শিদ র‌শিদ মজুমদার, শাহরা‌স্তি উপ‌জেলা চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু
শহরা‌স্তির পৌর মেয়র হাজী অাব্দুল ল‌তিফ গাজী।

Powered by themekiller.com