Breaking News

বিশেষ প্রতিনিধি :
জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ৪টি পদে আওয়ামী লীগ সমর্থিত ও সাধারণ সম্পাদকসহ ৬টি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়লাভ করেছেন।

শনিবার জয়পুরহাট আইনজীবী ভবনে জেলা আইনজীবী সমিতির এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির ১১টি কার্যকরী পদের জন্য দুটি প্যানেল থেকে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। জেলা আইনজীবী ভবনে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীনভাবে এই ভোটগ্রহণ চলে। ১৮০ জন ভোটারের মধ্যে ১৭৫ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি। অন্যান্য পদের মধ্যে রয়েছে সহ-সভাপতি হাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম. রায়হান নবী, গ্রন্থগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিগার সুলতানা রিক্তা।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিতরা হলেন- সাধারণ সম্পাদক পদে শাহানূর রহমান শাহীন। অর্থ সম্পাদক পদে আবু হেনা মো. মোজাহেদুল ইসলাম (রাজু), নিরীক্ষা সম্পাদক মোজাহেদ আলী দেওয়ান এবং সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন এ. কে. এম. আবু সুফিয়ান (পলাশ), নাসিমুল সাকলাইন (টিটো) ও আব্দুল মোমিন (হামিদুল)।

আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে উভয় প্যানেলের প্রার্থী আলমগীর কবির ও মামুন কবীর (লাবু) সমান সংখ্যক ৮৭টি করে ভোট পেয়েছেন। গঠনতন্ত্র মোতাবেক এ ব্যাপারে পরে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আব্দুর রহমান।

Powered by themekiller.com