Breaking News
Home / Breaking News / বজ্রশক্তি পত্রিকা কেন পড়বেন? ””””’মফিজুল ইসলাম বাবুল

বজ্রশক্তি পত্রিকা কেন পড়বেন? ””””’মফিজুল ইসলাম বাবুল

অফিস প্রধান কচুয়াঃ
চাঁদপুর জেলা হেযবুত তওহীদের তথ্য প্রযোক্তি বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মফিজুল ইসলাম বাবুল বলেছেন- এই একটি মাত্র পত্রিকা অাপনার জীবনকে পাল্টিয়ে দিতে পারে জাতিয় দৈনিক বজ্রশক্তি।পত্রিকাটি হেযবুত তওহীদের মুখপত্র হলেও থাকছে দেশ বিদেশের সত্যনিষ্ঠ তাজা খবর। অাজ (২২নভেম্বর) বৃহস্পতিবার দেশের সকল পত্রিকা বন্ধ থাকায় বিশেষ ব্যবস্থাপনায় প্রায় ১ লক্ষ সংখ্যা এ পত্রিকাটি বের হয়েছে।
তিনি অারো বলেন-একটি কথা সকলের মনে রাখতে হবে এ পত্রিকাটি শুধুমাত্র বানিজ্যিক হিসেবে বাজারজাত করা হচ্ছেনা।পত্রিকাটিতে থাকছে কোরঅান হাদিসের অালোকে প্রকৃত এবং পরিপূর্ণ ধর্মের ব্যাখ্যা এবং অাকিদা। যাহা বর্তমান প্রচলিত ধর্ম প্রায় ১৪”শ বছর অাগ থেকে বিকৃত হয়ে হারিয়ে রয়েছে। সেই হারিয়ে যাওয়ার সত্য যোগের সত্য কথা মানুষকে অাবারও স্বরন করিয়ে দেয়ার জন্য হেযবুত তওহীদ অান্দোলনের সদস্যরা নিঃস্বার্থ ভাবে মানবতার কল্যানে পত্রিকাটি পাঠকের হাতে তুলে দিচ্ছে।
অাপনারা লক্ষ করবেন পত্রিকাটিতে তেমন কোনো বিজ্ঞাপন নেই। অামি একজন সংবাদকর্মী হিসেবে অাবগত অাছি যে, বিজ্ঞাপন ছাড়া কোনো পত্রিকা বাজারজাত করা সম্ভব নয়। যে কোনো একটি জাতিয় দৈনিক পত্রিকা পাঠকের হাতে পোঁছে দেয়া পর্যন্ত প্রায় ১৫/২০ টাকা খরছ পড়ে।
এখন যে কথাটি বলব বিশ্বাস না হলেও সত্য পত্রিকাটির মূলা মাত্র ৫ টাকা নিলেও এ অান্দোলনের প্রতিটি সদস্য নিজেদের শ্রম এবং বিভিন্ন কাজ কর্মের উপার্যনের অধিকাংশ অর্থ এ অান্দোলনে ব্যয় করে শ্রষ্ঠার সত্য বাণী মানুষের কাছে পোঁছে দিচ্ছে। তবে অামরা এ শুম এবং অর্থ ব্যয়ের বিনিময় নেবে- পরজনমে মহান অাল্লাহর কাছ থেকে। সকলে এ বজ্রশক্তি পত্রিকাটি পড়বেন, জানবেন, বুজবেন এবং বিশ্লেষণ করার অাহবান জানান।

Powered by themekiller.com