Breaking News
Home / Breaking News / কোন ভা‌বেই যেন নির্বাচনী অাচরন‌বি‌ধি লঙ্ঘন না হয় সে‌দি‌কে লক্ষ্য রাখ‌তে হ‌বে ……..ডা: দীপু ম‌নি এম‌পি

কোন ভা‌বেই যেন নির্বাচনী অাচরন‌বি‌ধি লঙ্ঘন না হয় সে‌দি‌কে লক্ষ্য রাখ‌তে হ‌বে ……..ডা: দীপু ম‌নি এম‌পি

অ‌ভি‌জিত রায় ।। সা‌বেক পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু ম‌নি এম‌পি ব‌লে‌ছেন, কোন ভা‌বেই নির্বাচনী অাচরনবি‌ধি লঙ্ঘন করা ‌যা‌বে না। অামা‌দের ত্রু‌টির কার‌নে নেত্রীর যেন ক্ষ‌তি না হয় সেদি‌কে সক‌লের লক্ষ রাখ‌তে হ‌বে। দ‌লের কেন্দ্রীয় নি‌র্দেশনা মোতা‌বেক অামা‌দের কাজ কর‌তে হ‌বে। অামরা লক্ষ্য কর‌ছি অ‌তি উৎসাহী কেউ কেউ সম্ভাব্য প্রার্থীর হ‌য়ে মি‌ছিল প্রচারনা কর‌ছেন তা হয়‌তো ঐ সম্ভাব্য প্রার্থী নি‌জেও জা‌নেন না। এক‌টি মহল অামা‌দের ম‌ধ্যে বি‌ভেদ তৈরী‌তে হয়‌তো এ কাজগু‌লো কর‌ছে। তি‌নি অা‌রো ব‌লেন, দেলীয় ঘোষণা অাসার পর নিয়ম অনুযায়ী প্রচার প্রচারনা চালা‌তে হ‌বে যা‌তে ক‌রে কোন ভা‌বেই নির্বাচনী অারচন‌বি‌ধি লঙ্ঘন না হয়। ম‌নোনয়ন যে পা‌বে তার নেতৃ‌ত্বে নৌকার জন্য একত্রিত হ‌য়ে কাজ কর‌বো। যেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে অামরা এ অাসন‌টি উপহার দি‌তে পা‌রি। তি‌নি জেলা অাওয়ামীলী‌গের অস্থায়ী দলীয় কার্যাল‌য়ে সন্ধ্যায় দলীয় নেতা কর্মী‌দের সা‌থে মত‌বি‌নিময় সভার প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে উক্ত কথা ব‌লেন।
সভায় এছাড়াও বক্তব্য রা‌খেন জেলা অাওয়ামীলীগ সাধারন সম্পাদক অাবু নঈম পাটওয়ারী দুলাল। এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন সংগঠ‌নের সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হো‌সেন এসডু পাটওয়ারী, শাহীর হো‌সেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহ অালম মিয়া, উপ দপ্তর সম্পাদক এড‌ভো‌কেট রন‌জিৎ রায় চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জু‌য়েল, সদস্য এড‌ভো‌কেট ব‌দিউজ্জামান কিরন, ম‌হিলা অাওয়ামীলীগ সভা‌নেত্রী অথ্যা‌পিকা মাসুতা নুর খান জেলা যুবলীগ যুগ্মঅাহবায়ক মাহফুজুর রহমান টুটুল, কাউ‌ন্সির মোহাম্দ অালী মা‌ঝি, জেলা ছাত্রলীহ সা‌বেক সভাপ‌তি এড‌ভো‌কেট জা‌হিদুল ইসলাম রোমানসহ বি‌ভিন্ন অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ।

Powered by themekiller.com