Breaking News
Home / Breaking News / চাঁদপুর বহরিয়া বাজারে সুজিত রায় নন্দীর সমর্থনে নৌকার পক্ষে নেতাকর্মিদের গণসংযোগ

চাঁদপুর বহরিয়া বাজারে সুজিত রায় নন্দীর সমর্থনে নৌকার পক্ষে নেতাকর্মিদের গণসংযোগ

মোঃ হোসেন গাজী ॥
চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সমর্থনে এবং নৌকার পক্ষে উঠোন বৈঠক, পথসভা ও গণসংযোগ করেছে দলীয় নেতার্কীরা। ১৯ নভেম্বর সোমবার বিকেলে সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়রে বহরিয়া বাজার এলাকায় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী এই পথসভা ও গণসংযোগে অংশ নেয়। পরে সেখানে তারা বাজারের ব্যবসায়ী ও জনসাধারণের সাথে সালাম ও কুশল বিনিময় এবং নৌকার সমর্থন কামনা করেন।
পশ্চিম বাজারে পথ সভায় সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিন মাঝি। ইউপি সদস্য ও সাবেক থানা যুবলীগ নেতা রুহুল আমিন ম্বোরের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক অ্যাড. জসিম উদ্দিন মিঠু, জেলা আওয়ামী লীগের সবাকে সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধু প্রমুখ।

এসময় স্থানীয় নেতা কর্মিদের মধ্য উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেক লীগ নেতা আলমগীর মেম্বার, থানা যুবলীগের সাবেক নেতা ছলেমান মাঝি, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সফিক বেপারি, ইউনুছ জমাদার, শাহজাহান বরকান্দাজ, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা রৌশন বেপারি, আওয়ামীলীগ নেতা বাবুল শেখ, মুসলিম গাজী, মতিন মাঝি, উত্তম মজুমদার, মিলন মিজি, হারুন মাষ্টার, ইউপি সদস্য হাজী মো. নান্নু শেখ, রুহুল আমিন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সফিক খান, ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সুমন খান, যুবলীগ নেতা বিল্লাল হাওলাদার ইউনিয়ন ছাত্রলীগ নেতা হেলাল মাঝি, শাহজাহান, কাউছার খান, রিয়াদ ছৈয়াল, সাগর মাঝিসহ আওয়া মীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের আরো অসংখ্য নেতাকর্মী।

Powered by themekiller.com