Breaking News
Home / Breaking News / বাবুর মুক্তি চেয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেত্রীর ফেসবুকে স্ট্যাটাস

বাবুর মুক্তি চেয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেত্রীর ফেসবুকে স্ট্যাটাস

নিপুন জাকারিয়া :
নির্বাচনী সহিংসতা মামলার ১৫ ফেব্রুয়ারী কারাগারে পাঠানো আসাদুজ্জামান আকন্দ বাবুর মুক্তি চেয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি। ১৭ ফেব্রুয়ারী দুপুর ১২. ৩০ মিনিটের দিকে তার ব্যক্তিগত ফেসবুক আইডি, মারুফ আক্তার পপিতে তিনি এক স্ট্যাটাসে বাবুর মুক্তি কামনা করেন।

তিনি বলেন, শেখ হাসিনার কর্মিরা নিজেকে পুড়িয়ে পুড়িয়ে অন্যায়ের বিরুদ্ধে আলো ছিটায়। এদেরকে নির্যাতন-নিপীড়ন করে দমন করা যায় না। তিনি আরো বলেন, আপনি যত বড় নেতা এমপি,মন্ত্রীই হন না কেন, মনে রাখবেন আপনি, প্রকৃত আওয়ামী লীগ না। কারন আওয়ামী লীগ বাঁচে নেতাকর্মীর ভালোবাসায় । মুক্তিযুদ্ধের চেতনায় শাণিত তারুণ্য, জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,আসাদুজ্জামান বাবু নিঃশর্ত মুক্তি চাই। কর্মী নির্যাতনের সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে বলে তিনি দাবী জানান। তিনি বলেন, বাবু আমাদের আদর্শিক ভাই আসুন তার পাশে দাঁড়ায়ই। কেন্দ্রীয় নেত্রীর এমন স্ট্যাটাসের পর দলের বিভিন্ন পর্যায়ের কর্মিরা তার লেখার কমেন্টে বাবুর মুক্তি কামনা করেছেন।

যানা যায়- বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে আছাদুজ্জামান আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন। জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুদ পারভেজের আদালতে এ শুনানি হয়। গত বছরের ২৮ ডিসেম্বর দুপুরে জামালপুর সদর উপজেলার শাহবাজপুরের জাকির হোসেন নামের নৌকা মার্কার এক সমর্থক এ মামলা দায়ের করেন।
আছাদুজ্জামানসহ ২৫ জনের নামে দায়ের করা মামলায় বৃহস্পতিবার ৮ আসামি আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। আছাদুজ্জামান আকন্দ বাবু, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজানুর পক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাজ করেন।

Powered by themekiller.com