Breaking News
Home / Breaking News / কেন্দুয়ার আওয়ামী লীগ নেতা জুলহাসের মৃত্যু, জানাজা সম্পন্ন

কেন্দুয়ার আওয়ামী লীগ নেতা জুলহাসের মৃত্যু, জানাজা সম্পন্ন

নিপুন জাকারিয়া :
জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের নারিকেলীতে আওয়ামী লীগ নেতা জুলহাস উদ্দিন মৃত্যু বরন করেছে। ১৪ ফেব্রুয়ারী বুধবার দুপুরে তিনি তার নিজ বাড়ীতে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ।

মরহুমের জানাজা নামাজে উপস্থিত হয়ে শোক প্রকাশ করেন, জামালপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন শান্ত, কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম খান সোহেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান মিয়া, মরহুমের চাচা ছানোয়ার হোসেন ছানু, হাফেজ মাওলানা নজরুল ইসলাম, বড় ভাই আলফাছ উদ্দিন, আওয়ামী নেতা ফজলুল হক নুরল, ৪ নং ওয়ার্ড়ের ইউপি সদস্য মোতালেব হোসেন, শ্যলক হারুন আর রশিদ, এস আই সেলিমসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ হাজারো ধর্মপ্রান এলাকা বাসী অংশগ্রহণ করেন।

যানা যায় – মরহুম জুলহাস উদ্দিন নারিকেলী গ্রমের আব্দুল হাই সরকার ছেলে। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।
তিনি দীর্ঘদিন কেন্দুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি নারিকেলী মোড়ে জনতা গার্মেন্টস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতেন। মৃত্যু কালে তিনি তিন ছেলে, স্ত্রী সহ অনেক গুনিগ্রাহী রেখে গেছেন। বাদ এশা তার জানাজা নামাজ সম্পন্ন করা হয়। মরহুমের জানাজা নামাজ পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম সাহেব।

Powered by themekiller.com