Breaking News
Home / Breaking News / শাহবাজপুরের প্রবীন আওয়ামী লীগ নেতা ইজ্জত আলী মেম্বারের মৃত্যুতে শোকের মাতম, জানাজা সম্পন্ন

শাহবাজপুরের প্রবীন আওয়ামী লীগ নেতা ইজ্জত আলী মেম্বারের মৃত্যুতে শোকের মাতম, জানাজা সম্পন্ন

নিপুন জাকারিয়া ঃ
জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রবীন আওয়ামী লীগ নেতা ইজ্জত আলী মেম্বারের মৃত্যুতে পুরো ইউনিয়ন জুড়ে শোকের মাতন বইছে। ১৪ ফেব্রুয়ারী বুধবার সকালে দীর্ঘদিন অসুস্থ থাকায় কারণে তিনি নিজ বাড়ী কৈডোলা পটল পাড়ায় মৃত্যু বরন করেন। বাদ আছর নিজ বাড়ীতে তার জানাজা সম্পন্ন করা হয়।

মরহুমের জানাজা নামাজে উপস্থিত শোক প্রকাশ করেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন শান্ত, সদস্য খলিলুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান স্বপন, সহ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আয়ূব আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার স্বপন, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, রশিদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান চাঁন বিএসসি, সাধারণ সম্পাদক একেএম সারোয়ার হোসেন মিষ্টার, শাহবাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতা মিয়া, সাবেক চেয়ারম্যান আব্দুল রশিদ উপজেলা মৎস্য জীবি লীগের আহ্বায়ক ছাইদুর রহমান শিপন, যুব লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ স্থানীয় ধর্মপ্রাণ হাজারো মানুষের ঢল নামে জানাজার নামাজে।

যানা যায়- ইজ্জত আলী মেম্বার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা পটল পাড়ায় গ্রামের মৃত শুকুর মাহামুদ ছেলে। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি শাহবাজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড় থেকে দুই বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি দীর্ঘ ১১ বছর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হিসাবে দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন। ইজ্জত আলী মেম্বার সম্পর্কে নেতারা বলেন, তিনি একজন ত্যাগী ও তৃণমূলে কর্মী বান্ধব আওয়ামী লীগ নেতা। আওয়ামী লীগের কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি সব সময় সুখ দুঃখের খোঁজ খবর রাখতেন। তার মৃত্যুতে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগে তাই শোকের মাতন বইছে। মৃত্যু কালে স্ত্রী ও রফিকুল নামের একটি পালক ছেলে রেখেগেছেন।

Powered by themekiller.com