Breaking News
Home / Breaking News / মেলান্দহে ইয়াতন জালাল উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে পিঠা উৎসব

মেলান্দহে ইয়াতন জালাল উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে পিঠা উৎসব

নিপুন জাকারিয়া :
জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের রুহিলী এলাকায় ইয়াতন জালাল উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে শিক্ষা প্রতিষ্ঠানটির আয়োজনে বিদ্যালয় প্রঙ্গণে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।

ইয়াতন জালাল উদ্দিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝাউগড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম রুশো, মেষ্টা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল সালাম ফকিরসহ বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী, অভিবাবক সদস্য ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা
ফিতা কেটে পিঠা উৎসবের স্টলগুলি উদ্বোধন করেন। পিঠা উৎসবে সকল শ্রেনীর ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে, বাহারী রকমের শতাধিক পিঠা সমন্বয়ে ১০ টি স্টল রঞ্জিত করা হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশাপাশি, জামালপুরের সুনামধন্য শিল্পিরাও সঙ্গিত পরিবেশ করেন।

Powered by themekiller.com