Breaking News
Home / Breaking News / জামালপুরে ভলিবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত

জামালপুরে ভলিবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া :
জামালপুরে জামিরা বড়ইতাইর সমাজ কল্যান সংস্থার উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের ২ য় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারী শনিবার বিকালে বাঁশচড়া ইউনিয়নের জামিরা বড়ইতাইর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল, এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে, ভলিবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, জামালপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য সচিব, রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আসন্ন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন শান্ত।

তিনি বলেন, মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজকে খেলার দিকে ধাবিত করতে হবে। খেলাধুলায় পারে একটি দেশকে সুপরিচিত করে উন্নতির শিহরে পৌঁছে দিতে। শরীলকে সুস্থ রেখে সুন্দর সমাজ গঠন করতে।

বাঁশচড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জামিরা বড়ইতাইর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী শিক্ষক জামিল উদ্দিন, অবসরপ্রাপ্ত বিডিআর ও সমাজ সেবক আব্দুল মালেক। খেলায় কুমারিয়ার আর আর স্পোর্টিং ক্লাব ও বালুরচর জাগরনী ক্লাব অংশগ্রহণ করে। খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের রেফারি পরাগ কুমার ভদ্র।

error: Content is protected !!

Powered by themekiller.com