Breaking News
Home / Breaking News / নব নির্বাচিত সভাপতি চান মিয়া জামালপুর পল্লী বিদুৎ সমিতির নির্বাচন-২০২৪

নব নির্বাচিত সভাপতি চান মিয়া জামালপুর পল্লী বিদুৎ সমিতির নির্বাচন-২০২৪

নিপুন জাকারিয়া :–

জামালপুর পল্লী বিদুৎ সমিতির পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন রৌমারী -রাজিবপুর এলাকার পরিচালক মো. চান মিয়া। তিনি রৌমারী -রাজিবপুরের ৭ নং এলাকার পরিচালক। ৩১ জানুয়ারী বুধবার সকালে জামালপুর পল্লী বিদুৎ সমিতির অফিস প্রঙ্গনে, বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে, অফিসের সভা কক্ষে, জামালপুর পল্লী বিদুৎ সমিতির এলাকা পরিচালকদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. চান মিয়া।

যানা যায়- এর আগেই তিনি পল্লী বিদুৎ সমিতির পরিচালনা পরিষদের কোষাধ্যক্ষ নির্বাচিত হয়ে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। মো. চান মিয়া সভাপতি নির্বাচিত হওয়ার, তার নির্বাচনী ৭ নং এলাকাসহ পল্লী বিদুৎ সমিতির সকল পরিচালক ও অফিসের কর্মকতা-কর্মচারীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

নব-নির্বাচিত সভাপতি চান মিয়া বলেন, আমি সব সময় আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি। বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। স্মার্ট বাংলাদেশ গঠনে বিদ্যুৎ ভুমিকা গুরুত্বপূর্ণ। আমি জামালপুর পল্লী বিদুৎ সমিতিকে স্মার্ট পল্লী বিদুৎ হিসাবে গড়ে তুলতে চেষ্টা করবো। আমার দায়িত্ব পালনে, জামালপুর পল্লী বিদুৎ সমিতির আওতাধীন সকলের সহযোগিতা কামনা করছি।

নিপুন জাকারিয়া
জামালপুর
৩১-০১-২৪

Powered by themekiller.com