Breaking News
Home / Breaking News / জামালপুরে বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার উদ্যোগে শীতার্ত তৃণমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

জামালপুরে বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার উদ্যোগে শীতার্ত তৃণমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

নিপুন জাকারিয়া :—

জামালপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শীতার্ত তৃণমূল মানুষের মাঝে কম্বল বিতরণ হয়েছে। ১৭ জানুয়ারী বুধবার রাতে জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নে এ কম্বল বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু পরিষদের জেলা শাখার আয়োজিত কম্বল বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা’র সভাপতি নাহিদ নূর আলো।

কম্বল বিতরণে আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা’র অন্যতম সদস্য শাহানা ফেরদৌসী শম্পা, জামালপুর পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা’র সাধারণ সম্পাদক এড. আসাফউদ্দৌলা অর্নব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা’র সাংগঠনিক সম্পাদক এস এম মেহেদী হাসান, ১২ নং তিতপল্লা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফর রহমান,, ১২নং তিতপল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা জামানসহ আরো অনেকে।

কম্বল বিতরণে বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা’র সভাপতি নাহিদ নূর আলো বলেন, বেশ কিছু ধরে শীতে কর্মময় তৃণমূল খেটে খাওয়া মানুষের জন জীবন অতি কষ্টে কাটছে । দরিদ্র জনগোষ্ঠীর মানুষদের জীবন যাপনে বাঁধা গ্রস্থ হওয়ার তারা কর্মহীন দিন পার করছে। জামালপুর জেলা বঙ্গবন্ধু পরিষদ জেলার যেকোন দুর্যোগ বা সংকটে, তৃণমূল মানুষের পাশে ছিল এবং আছে । এ কম্বল বিতরণ মাধ্যমে তিনি জেলাসহ দেশের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে থাকায় আহবান জানান। তিনি আরো বলেন, আজ থেকে প্রতিনিয়ত সাধ্যমত বঙ্গবন্ধু পরিষদ জামালপুর জেলা শাখা শীতার্ত মানুষের পাশে থাকবে।

নিপুন জাকারিয়া
জামালপুর
১৭-০১-২৪

Powered by themekiller.com