Breaking News
Home / Breaking News / উন্নয়ন সাংবাদিকতার দাবী রাখলেন নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ জামালপুর প্রেসক্লাবে মতবিনিময়

উন্নয়ন সাংবাদিকতার দাবী রাখলেন নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ জামালপুর প্রেসক্লাবে মতবিনিময়

নিপুন জাকারিয়া ::

জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব মো. আবুল কালাম আজাদের সঙ্গে জামালপুরের কর্তব্যরত সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে সাংবাদিকরা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে আবুল কালাম আজাদ এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বক্তব্য এমপি বলেন, সকল সাংবাদিকদের উন্নয়ন সাংবাদিকতা করতে হবে। দেশের উন্নয়নের চিত্রগুলি তুলে ধরতে হবে। আর সব কিছু পরিহার করতে হবে। তিনি আরো বলেন, আমি দেখেছি বিশ্বের বড় বড় দেশ বড় দুর্ঘটনা হলে, তার সংবাদ পরিহার করে। এ সময় তিনি হোয়াইট হাউসের বিস্ফোরণ সংবাদটি তুলে ধরেন বলেন, সে দেশের বড় বড় মিডিয়া সেটি পরিহার করেছিল। তিনি দাবী রাখেন, উন্নয়ন সংবাদ ছাড়া, বড় কোন ঘটনা ঘটলে, তা পরিহার করুন। তাতে করে দেশ এগিয়ে যাবে। উন্নয়ন সাংবাদিকতা করতে প্রধান অতিথি সকলে প্রশিক্ষন নেওয়ার আহব্বান জানান। সর্বপুরি সকলের সহযোগিতার মাধ্যমে তিনি সদরকে এগিয়ে নেওয়ার দাবী রাখেন।

প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ্ ও জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু।

জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার নির্বাহী সম্পাদক কবি সাজ্জাদ আনসারী, জামালপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ কাফি পারভেজ, দৈনিক সচেতন কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রশাসক বজলুর রহমান, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিন্টু, কালের কন্ঠের জেলা প্রতিনিধি মোস্তফা মনজু, জামালপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য (সহযোগী) মনজুরুল ইসলাম, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কবি জাকারিয়া জাহাঙ্গীর, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ্ আল মামুন সুমন, একুশে টিভির জেলা প্রতিনিধি মুক্তা আহমেদ, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি মাহফুজ আহমেদ, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম নিরবসহ আরো অনেকে ।#

Powered by themekiller.com