Breaking News
Home / Breaking News / টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী নারী সুলতানা, রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ

টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী নারী সুলতানা, রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ

মোঃ আবু হাসান, গাজীপুর থেকেঃ
গাজীপুর মহানগর টঙ্গী, বোর্ড বাজার ফকির মার্কেট, ব্যাংক মাঠ বস্তি, কেরানিরটেক বস্তি, মাজার বস্তি সহ বেশ কয়েকটি এলকায় মাদক ক্রয় বিক্রয় অব্যাহত রয়েছে। গাজীপুরের সকল স্থানে মাদকে সয়লাব করে রেখেছে ফকির মার্কেটের সুলতানা। মাদক সম্রাজ্ঞী সুলতানা গোপনে টেকনাফ থেকে বড় বড় চালান এনে গাজীপুরের বিভিন্ন স্থানে পাচার করে আসছে। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সুলতানা ও তার সহযোগিরা কিছু দিন পুর্বে ডিবি পুলিশের হাতে টঙ্গী পূর্ব থানাধীন পূর্ব আরিচপুর বৌবাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় তাদের কাছ থেকে ২শ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত হলেন, সুলতানা (২৭), মো: রবিন (৩২)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদক মামলায় পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে জেল থেকে বের হয়ে গাজীপুরের বিভিন্ন এলাকায় পুনরায় মাদক ক্রয় বিক্রয় করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে, বিনিময়ে অবৈধ পথে হাতিয়ে নিচ্ছে ব্যাপক অর্থ।

সরে জমিনে প্রতিবেদনে জানা যায় মাদক ব্যবসায়ী সুলতানার বাবা টঙ্গী ব্যাংক মাঠ বস্তির চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার মা রানী গাজীপুর সিটি কর্পোরেশন ৪৩,৪৪ ও ৪৫ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে তিন বার প্রতিদ্বন্দ্বিতা করেও নির্বাচিত হতে পারে নাই। সুলতানার বিয়ে হয়ে ছিল মিরাশপাড়া বাঁশতলার এক যুবকের সাথে। কিন্তু সুলতানা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা জানতে পেরে তার স্বামীর পরিবার,তাকে মাদক ক্রয় বিক্রয়ের জন্য নিষেধ করেন কিন্তু সুলতানা কারো কোন কথায় কর্ণপাত না করে মাদক ব্যবসা চালিয়ে যায়।পরে পরিবারের লোকজন মিলে সুলতানাকে তালাক দিয়ে বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। এরপর থেকে সে আরো বেপরোয়া ভাবে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে।
এ বিষয়ে এলাকাবাসীর দাবি দ্রুত সুলতানাকে গ্রেফতার করে আইনের আওতায় না আনতে পারলে বর্তমান যুব সমাজকে ধ্বংস করে ফেলবে।

Powered by themekiller.com