Breaking News
Home / Breaking News / সৌদি আরবে দুর্ঘটনায় নিহত চাঁদপুর শাহরাস্তির শিশু আফরিন

সৌদি আরবে দুর্ঘটনায় নিহত চাঁদপুর শাহরাস্তির শিশু আফরিন

শাহরাস্তি প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ৯ বছরের এক শিশু সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে খবর পাওয়া গিয়াছে। একই ঘটনায় নিহতের পরিবারের ৯জনসহ আহত হয়েছেন ১১ জন।

ঘটনায় প্রকাশ সৌদি আরবের আল কাসিমে ১৫ নভেম্বর বৃহস্পতিবার ভোররাতে (বাংলাদেশ সময়) রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শিশুটির নাম ফৌজিয়া ইসলাম আফরিন বাবা ফখরুল ইসলাম তিনি কর্মসূত্রে সৌদি প্রবাসী বলে জানা গিয়াছে। নিহত শিশু ফৌজিয়া শাহরাস্তি ল্যাবরেটরি স্কুলের ২য় শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, সৌদি আরবের রিয়াদে অবস্থানরত শাহরাস্তি উপজেলার ভাটুনিখোলা গ্রামের বাসিন্দা ফখরুল ইসলাম ও শাহআলম তাদের পরিবারের সদস্যদের ওমরাহ পালনের জন্য নিয়েছিলেন। রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে আল কাসিম নামক স্থানে সড়ক দুর্ঘটনার শিকার হয় পরিবারটি। ঘটনাস্থলেই ফখরুল ইসলামের শিশু কন্যা ফৌজিয়া ইসলাম আফরিন (০৯) নিহত হয়। দুর্ঘটনায় একই পরিবারের আরো ৯জন সহ ১১জন গুরুতর আহত হয়। আহতরা হলেন- ফখরুল ইসলাম (৪০), তার মা শাহানারা বেগম (৬০), স্ত্রী হালিমা বেগম (২৬), শিশু কন্যা মনিয়া আক্তার (০৬), কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দার তার ভগ্নিপতি শাহআলম (৩৮), শাহআলমের স্ত্রী মর্জিনা বেগম (২৩), শিশু কন্যা সায়মা আক্তার (০৬), নওশিন আক্তার (০৪), শফিকুল ইসলাম (৩৯), সিরাজুল ইসলাম (৪২) ও গাড়িচালক একই উপজেলার ফরিদুল ইসলাম (৪৫)।

আহতরা সৌদিআরবের আলকাসিম ও আল রাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

আহতদের চিকিৎসায় রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন পরিবারের সদস্যরা।

Powered by themekiller.com