Breaking News
Home / Breaking News / যশোরে দুটি আসনে নতুন মুখ : অপরিবর্তিত নৌকার ৪ মাঝি

যশোরে দুটি আসনে নতুন মুখ : অপরিবর্তিত নৌকার ৪ মাঝি

যশোর প্রতিনিধি ঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আ’লীগের চুড়ান্ত প্রার্থীদের নাম প্রকাশ করেন। এবার যশোর জেলার ৬ টি আসনের মধ্যে ২ টি আসনে নতুন প্রার্থী উঠে এসেছে। এছাড়া বাকি ৪টি আসনে নৌকার মাঝি অপরিবর্তিত রাখা হয়েছে।
যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে নতুন মুখ ডাঃ তৌহিদুজ্জামান তুহিন ও যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে এনামুল হক বাবুল। ডাঃ তৌহিদুজ্জামান তুহিন একজন হৃদরোগ বিশেষঞ্জ ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের জামাতা। যশোর -৪ আসনে নৌকার টিকিট পাওয়া এনামুল হক বাবুল আভয়নগর উপজেলা আ’লীগের সভাপতি। এদিকে যশোর-১ (শার্শা), যশোর-৩ (সদর), যশোর-৫ (মনিরামপুর), যশোর-৬ (কেশবপুর) এই ৪টি আসনে নৌকার মাঝি অপরিবর্তিত রয়েছে। আসন অনুসারে পুনরায় মনোনয়ন পেয়েছেন শার্শা থেকে শেখ আফিল উদ্দীন, যশোর সদর থেকে কাজী নাবিল আহমেদ, মনিরামপুর থেকে স্বপন ভট্টাচার্য্য ও কেশবপুর থেকে শাহিন চাকলাদার।
উলে­খ্য, যশোরের ৬ টি আসন থেকে ৬৯ জন সম্ভাব্য প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় করেছিলেন। এদের ভিতরে একাধিক আওয়ামী লীগ নেতার একাধিক আসনেও মনোনয়ন পত্র ক্রয় করতে দেখা যায়। #

Powered by themekiller.com