Breaking News
Home / Breaking News / হাইমচরে এইচএসসি ও আলিম পরিক্ষার ফলাফল প্রকাশ

হাইমচরে এইচএসসি ও আলিম পরিক্ষার ফলাফল প্রকাশ

মোঃ হোসেন গাজী।।

হাইমচর সরকারি মহাবিদ্যালয়ের এইচএসসি পরিক্ষা ২০২৩ এর ফলাফল জিপিএ ৫ বিএম শাখায় ১২’টি জেনারেল শাখায় ৮’টি জিপিএ ৫ অর্জন করেছেন।

২৬’ নভেম্বর রবিবার কুমিল্লা বোর্ডের এইচএসসি পরিক্ষার ফলাফল প্রকাশিত হয় তারি ধারাবাহিকতায় হাইমচর সরকারি মহাবিদ্যালয় এর ফলাফল প্রকাশিত হয়।

সর্বমোট গ্রুপ ভিত্তিক পাশের হাড়।
উচ্চ মাধ্যমিক সাধারণ শাখার বিজ্ঞান বিভাগের পরিক্ষায় অংশগ্রহণ করেন ৭৭’জন পরিক্ষার্থী মোট উত্তীর্ণ ৭৭’জন।পাশের হার এ+৪’,এ ৬৭’জন,এ-৫’জন,বি-১’জন।বিজ্ঞান বিভাগে পাশের হার শতভাগ অর্জন করেছেন। মানবিক শাখায় পরিক্ষার্থীর সংখ্যা ২০২’জন।
এ+৪ জন,এ ৫১’জন,এ-৮৪’জন,বি ৪৭’জন,সি ১২ জন।মানবিক শাখায় পাশের হার ৯৮.০২ শতাংশ।

ব্যবসায়ীক শিক্ষা শাখায় পরিক্ষার্থীর সংখ্যা ১৭৭’জন,উত্তীর্ণ হয়েছে ১৬৪ জন।এ ৫২ জন,এ-৩৪’জন।বি ৫০’জন।সি ২৮’জন।পাশের হার ৯২.৬৬% শতাংশ। সর্বমোট সাধারণ শাখায় পাশের হার ৯৬.৭২%

উচ্চ মাধ্যমিক(বিএমটি)কারিগরি শাখার ফলাফল।ডিজিটাল টেকনোলজি বিজনেস শাখায়=মোট ৪৮’জন শিক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ ৪৬’জন এ+১০’জন,এ ৩৬’জন পাশের হার ৯৫.৮৩%। মানব সম্পদ ব্যবস্থাপনা শাখায় মোট পরিক্ষার্থী ৫১’জন মোট উত্তীর্ণ ৪৯’জন।এ+২’জন,এ ৪৭’জন পাশের হার ৯৬.০৮ শতাংশ।

এই বিষয়ে হাইমচর সরকারি মহাবিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ কামরুল ইসলাম বলেন হাইমচরের স্বনামধন্য সরকারি কলেজ হাইমচর মহাবিদ্যালয় ঐতিয্যের সাথে হাইমচরে শিক্ষাপ্রধান করে যাচ্ছেন।তারি ধারাবাহিকতায় ২০২৩’ইং এইচএসসি পরিক্ষায় ৯৬’শতাংশ পাশের হারে উত্তীর্ণ হয়েছে।আমরা হাইমচর মহাবিদ্যালয়ের পক্ষ থেকে সকল শিক্ষ,শিক্ষার্থী ও গভর্নিং বডির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।আগামীতে আমরা আরও ভালো ফলাফল করবো এই আশা ও প্রত্যাশা করছি।

গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসার ২০২৩ আলিম পরিক্ষায় পাশের হার শতভাগ।

গন্ডামারা আববকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসা ২০২৩ আলিম পরিক্ষার ফলাফল সর্ব মোট পরিক্ষার্থী আলিম ৩৩’জন উত্তীর্ণ ৩৩’জন।এ+৩’জন,এ ১২’জন,এ-১৩’জন,বি ০৩’জন,সি ০৩’জন সর্বমোট পাশের হার ১০০% এই বিষয়ে গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আঃ রহমান হামিদী বলেন,গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসা হাইমচর উপজেলার একটি স্বনামধন্য মাদ্রাসা এই মাদ্রাসার শতবর্ষের সুনাম রয়েছে এই ধারাবাহিকতায় এই বছর আমরা যেমন শতভাগ ফলাফল অর্জন করেছি ইনশাআল্লাহ আগামীতে ও গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসা শতভাগ ফলাফল অর্জন করবে।

উক্ত মাদ্রাসার সভাপতি মোঃ ইমাম হোসেন পাটওয়ারী বলেন,গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসার শতভাগ ফলাফলে আমি ও আমার মাদ্রাসার সকল সদস্য খুশি এবং মাদ্রাসার সকল শিক্ষকদের মাদ্রাসা কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসার সকল শিক্ষার্থীদের মেনেজিং কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।আমার বিশ্বাস গন্ডামারা আবুবকর ছিদ্দিকী ফাযিল মাদ্রাসা শতবর্ষের সুনাম রয়েছে ইনশাআল্লাহ আগামীতে ফলাফল আরও ভালো হবে। মালের হাট যুব সংঘ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এর এইচএসসি পরিক্ষার ফলাফল।

হাইমচর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মালের হাট যুব সংঘ বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজের এইচএসসি পরিক্ষার ফলাফল প্রকাশিত হয়।

মালের হাট যুব সংঘ বালিকা স্কুল এন্ড কলেজ এর মানবিক শাখার পরিক্ষায় সর্বমোট পরিক্ষার্থীর সংখ্যা ২২’জন,মোট উত্তীর্ণ ১৯’জন।এ ০২’জন,এ-০৫’জন,বি ১০’জন,সি ০২’জন মোট পাশের হার ৯৫.৮২ শতাংশ।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষাবোর্ড কুমিল্লা শিক্ষাবোর্ডের অধিনে হাইমচর উপজেলার ঐতিয্যবাহী শতভাগ ফলাফল অর্জন করেছেন।আলগী বাজার আলিম সিনিয়র মাদ্রাসা ২০২৩’ইং আলিম পরিক্ষার ফলাফল সর্বমোট পরিক্ষার্থী ৫৫’জন উত্তীর্ণ ৫৫’জন। এ+৬’জন,এ ২৫’জন,এ-১৮’জন,বি ৬’জন।
পাশের হার শতভাগ।

Powered by themekiller.com