Breaking News
Home / Breaking News / যশোরে গ্রেপ্তারের পর মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যশোরে গ্রেপ্তারের পর মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিশেষ প্রতিনিধি :
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক ব্যক্তি কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টা ১০ মিনিটের দিকে উপজেলার বাড়ৈখালী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মোহাম্মদ তাজেল (৩৬) উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের দীন ইসলাম ওরফে এলাহী ইউনুছ শেখের ছেলে।
পুলিশের দাবি, তাজেলের বিরুদ্ধে ১০টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। তিনি পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। শ্রীনগর, নবাবপুরসহ আশপাশের বিভিন্ন থানায় এই মামলাগুলো রয়েছে। যার মধ্যে দু’টি অস্ত্র, দু’টি ডাকাতি, একটি দস্যুবৃত্তি, একটি খুন ছাড়াও পুলিশের ওপর হামলা ও মাদকের মামলা রয়েছে।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী দাবি করেন, তাজেলকে যশোর জেলার মনিরামপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর দেওয়া তথ্যমতে, শ্রীনগর উপজেলার পশ্চিম বাড়ৈখালী এলাকায় পুলিশ অস্ত্র উদ্ধারের অভিযানে যায়।
‘পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের গাড়িতে গুলি করে। তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। দু’পক্ষের মধ্যে গোলাগুলির সময় আসামি তাজেল পালিয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে তাজেলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়।’
ওসি আরো দাবি করেন, তাজেলকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া এই ঘটনায় উপপরিদর্শক (এসআই) সহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, তিনটি গুলি, ১০৫টি ইয়াবা, তিনটি ছোড়া উদ্ধার করা হয়।

Powered by themekiller.com