Breaking News
Home / Breaking News / সাজাপাপ্ত আসামি ইউনুস তপদার আটক

সাজাপাপ্ত আসামি ইউনুস তপদার আটক

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর সদর উপজেলা ৫ নং রামপুর ইউনিয়নের আলগী বাংলা বাজার (পোলের গোড়া) বাজারের বিশিষ্ট ব্যবসায়ী খালেক তদারের ছেলে ও খুশু তালুকদারের মেয়ের জামাতা সাজা প্রাপ্ত আসামী ইউনুস তপদারকে আটক করেছেন পুলিশ।

ঘটনার বিবরণী জানা যায় চাঁদপুর সদর উপজেলা কুমারডুবি এলাকার পোলট্রি ফিড ব্যবসায়ী নাহিদ খান এর সাথে এক-দেড় বছর মুরগির বাচ্চা,খাবার ও ঔষধের ব্যবসা করেন।
ব্যবসার একপর্যায়ে ইউনুস ৮ লক্ষ ৭০ হাজার টাকা বাকি করে পেলেন। টাকা পরিশোধ না করে সে বিভিন্ন মানুষের সাথে ব্যবসা শুরু করেন।
এ বিসয়ে মামলার বাদি নাহিদ খান জানায় আমরা যারা পোল্ট্রি ফিড ব্যবসা করি তারা সবাই রুট লেভেলের খামারিদেরকে খাদ্য বাচ্চা সহ যাবতীয় সকল কিছু বাকিতে দিতে হয়, মুরগি মেসুইট হলে সেগুলো আবার আমরা বাজার জাত করে
আমাদের টাকা আদায় করে নেই, এরমধ্যে প্রফিট হলে খামারিরা আমাদের কাছ থেকে হিসাব করে টাকা নিয়ে যায়। কিন্তু ইউনূস আমার কাছ থেকে কয়েক বেজ মুরগীর বাচ্চা খাদ্য ঔষধ নেন সে এক পর্যায়ে মুরগী বড় হলে আমাকে না দিয়ে অন্যত্রে বিক্রি করে পুরো টাকা আত্মসাৎ করার চেষ্টা করেন।
পরবর্তীতে আমি জানতে পেরে এ বিষয়টি নিয়ে একাধিকবার তাদের এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে একাধিক বৈঠক হয ।
বৈঠকে আমার পাওনা টাকা দিয়ে দিবে বলে একাধিকবার সময় নেয় পরবর্তীতে ওই টাকার বিপরীতে একটি চেক প্রদান করেন এরপরও একাধিকবার সময় নিয়ে আমার টাকা দেয় নাই। অবশেষে আমি নিরুপায় হয়ে ২০২২ সালে ২৭ সে আগস্ট চাঁদপুর আদালতে ৮ লক্ষ ৭০ হাজার টাকা পাওনা দাবি করে চেক মামলা দায়ের করি।

ইউনুস এ মামলায় নিয়মিত হাজিরা ও বাদীর সাথে আপোষ না করায় আদালত তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড ও অনাদায়ে আরো তিন বছর সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করে রায় প্রদান করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর মডেল থানার এস আই ফেরদৌস সঙ্গীও ফোর্স নিয়ে রামপুর ইউনিয়নের আলগী বাংলা বাজার (পোলের গোড়া)থেকে এই সাজাপ্রাপ্ত তুই ইউনুস কে আটক করে আদালতে সোপর্দ করেন। এছাড়া ইউনুস তপদারের বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে বলল জানা যায়।

Powered by themekiller.com