Breaking News
Home / Breaking News / জামালপুর জেলা আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

জামালপুর জেলা আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

নিপুন জাকারিয়া :—

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে জামালপুর জেলা যুবলীগের উদ্যােগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২০সেপ্টেম্বর) সকালে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সভাপতি রাজন সাহা রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমানসহ অনেকে।

বক্তারা বলেন, প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম মত এমন একটি কাজের উদ্যােগ নেওয়ার জন্য যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে ধন্যবাদ জানান। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, দেশের স্বার্থে দলের স্বার্থে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান বক্তারা । জামালপুর জেলার সব কয়টি উপজেলাকে আগামী ২৫ নভেম্বরের মধ্যে এ প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী কার্যক্রম শেষ করতে বলেন।

কোরআন তেলাওয়াত মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয় পরে সকল শহীদের সরণের একমিনিট নিরবতা পালন করে দোয়া করা হয়।

জেলা আওয়ামী যুব লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে জেলা যুবলীগ, সকল উপজেলা যুবলীগ, শহর যুবলীগ ও ইউনিট যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জামালপুর
২০-০৯-২৩

Powered by themekiller.com