Breaking News
Home / Breaking News / জামালপুর-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ রশীদের জনসভা

জামালপুর-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ রশীদের জনসভা

জামালপুর-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ রশীদের জনসভা

নিপুন জাকারিয়া :–

বিএনপি-জামায়াতের দেশ বিরোধী নৈরাজ্য, সন্ত্রাস ও ষড়যন্ত্রের প্রতিবাদে এবং সরকারের বহুমুখী উন্নয়নের প্রচার- প্রচারনা করে, জামালপুর-৪ সরিষাবাড়ি সংসদীয় আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মো. আব্দুর রশীদের জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সরিষাবাড়ি উপজেলার ভাটারা কলেজ মাঠে, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ জনসভার আয়োজন করা হয়।

সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. সরোয়ার জাহানের সভাপতিত্বে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৪ সরিষাবাড়ি আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মো. আবদুর রশীদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. মো. হারুন-অর-রশিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরিষাবাড়ি পৌরসভার মেয়র মো. মনির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা একেএম গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা বাবুল আনসারী, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান দুলালসহ অনেকে। জনসভায় স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি অধ্যক্ষ মো. আব্দুর রশীদ তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে দেশে এত উন্নয়ন হয়েছে যে, আব্দুল্লাহপুর হতে ফার্মগেট যেতে এখন ১০ মিনিট সময় লাগে। এলিভেটেড এক্সপ্রেস, মেট্রোরেলসহ এতসব উন্নয়ন একমাত্র শেখ হাসিনা করেছেন। তিনি ১৫ বছরে দেশটাকে ঈর্ষণীয় পর্যায়ে নিয়ে গেছেন। পাকিস্তান-ভারত এখন বাংলাদেশের উদাহরণ দেয়। যদি এবার জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসেন তবে দেশ সিঙ্গাপুর-মালেশিয়ার মতো হবে।’ তিনি দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

জামালপুর।
০৯.০৯.২০২৩

Powered by themekiller.com