Breaking News
Home / Breaking News / নৌকা যার আমরা তার, কেন্দুয়ার ১নং ওয়ার্ডের বর্ধিত সভায় ফারুক আহাম্মেদ চৌধুরী

নৌকা যার আমরা তার, কেন্দুয়ার ১নং ওয়ার্ডের বর্ধিত সভায় ফারুক আহাম্মেদ চৌধুরী

নিপুন জাকারিয়া :—

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড
আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ওয়ার্ড় আওয়ামী লীগের আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্যে ফারুক আহাম্মেদ চৌধুরী তিনি বলেন, নৌকা যার আমরা তার, এর বাইরে কোন কথা হবে না। তিনি বলেন, জামালপুর সদর একটি বৃহৎ এলাকা, এখানে একাধিক প্রার্থী থাকবে এটাই স্বাভাবিক, সকল প্রার্থীকেই নৌকায় পক্ষে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষে সকলকে এক হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয়ী সুনিশ্চিত করতে হবে। এর বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই। কেউ যদি এসে, এর বাহিরে যাওয়ার জন্য তৃণমূল কাছে বিভ্রান্ত ছড়াতে চাই, তাকে আপনাদের প্রতিহত করতে হতে।

বর্ধিত সভায় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাইনুল হাসান খান সোহেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমদাদুল হক ইনসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছয়োয়ার হোসেন শান্ত, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান স্বপন, কৃষি বিষয়ক সম্পাদক ফারুক শোয়েব তালুকদার, সদস্য আরিফুর ইসলাম আরিফ, ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক সহিদুর রহমান, সহ-সভাপতি ফকরুল আলম লিটু, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহেলসহ ওয়ার্ড় আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্যে রাখেন।

জামালপুর
০৫-০৯-২৩

Powered by themekiller.com