Breaking News
Home / Breaking News / নানা আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুরে শুরু হয়েছে কর মেলা। আজ বুধবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভেলিয়নে চার দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন, পৌর মেয়র ———–নাসিরউদ্দিন আহম্মদ।

নানা আয়োজনের মধ্য দিয়ে চাঁদপুরে শুরু হয়েছে কর মেলা। আজ বুধবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভেলিয়নে চার দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন, পৌর মেয়র ———–নাসিরউদ্দিন আহম্মদ।

বিশেষ প্রতিনিধি :
এই উপলক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
কুমিল্লা কর বিভাগের প্রধান মাহমুদুল হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি নাসিরউদ্দিন আহম্মদ ছাড়াও অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, চাঁদপুর চেম্বার এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা আয়কর আইনজীবী সমিতির সভাপতি এস এম এ কুদ্দুস, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির প্রমুখ। আলোচনাসভা শেষে ফিতা কেটে অতিথিরা মেলার উদ্বোধন করেন।

এদিকে মেলা শুরুতেই বিপুল সংখ্যক করদাতার উপস্থিতি লক্ষ্য করা গেছে। অন্যদিকে এই মেলায় এবারে চাঁদপুর জেলায় আয় করের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এক শ ৭৩ কোটি টাকা।

Powered by themekiller.com