Breaking News
Home / Breaking News / কচুয়ায় অপহরন মামলায় স্বইচ্ছায় মীম পুলিশের নিকট শরনাপন্ন

কচুয়ায় অপহরন মামলায় স্বইচ্ছায় মীম পুলিশের নিকট শরনাপন্ন

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
চাঁদপর কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের তালুকদার বাড়ীর তোফায়ের হোসেনের মেয়ে তাবাসুমা মাশিয়াত মীম (১৭) অপহরন মামলায় স্বইচ্ছায় পুলিশের নিকট শরনাপন্ন হয়েছে। শনিবার (১ জুলাই) সন্ধ্যায় মীম রহিমানগর বাজারে আসলে অপহরন মামলার তদন্ত অফিসার এসআই শামছুল আলমের নিকট শরনাপন্ন হয়। এসআই শামছুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে রহিমানগর বাজার থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, মীম গত ১ জুন ২০২৩ইং তারিখে প্রেমের টানে একই গ্রামের নোয়া বাড়ির বাবুল হোসেনের ছেলে নাছির হোসেন (২১) হাত ধরে বাড়ি থেকে চলে যায়। এ ব্যাপারে মীমের মা আমেনা বেগম বাদী হয়ে নাছির হোসেন কে প্রধান বিবাদী করে ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলা নং-০১, তারিখ ০২/০৬/২০২৩ইং। মামলা হওয়ার পরপরই এজহার ভুক্ত আসামী নাছির হোসেনের বড় ভাই রাসেল (২৮) কে গ্রেফতার করা হয়। রাসেল বর্তমানে জেল হাজতে রয়েছে।
মীম পুলিশের নিকট শরনাপন্নের পূর্বে এ প্রতিনিধিকে জানান, নাছিরের সাথে আমার ৫ বছরের প্রেমের সম্পর্ক। আমরা স্বইচ্ছায় বাড়ি থেকে চলে আসি এবং সাচারে নাছিরের এক বন্ধুর মাধ্যমে আমাদের বিয়ে হয়। আমাকে কেউ অপহরন করেনি।

এদিকে প্রেমিক নাছির হোসেনের সাথে যোগাযোগ করা হলে সে জানান, আমি তাকে অপহরন করেনি । আমরা দু’জন দু’জন কে ভালবাসতাম এবং স্বইচ্ছায় চাঁদপুর নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

মীমের পরিবারদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, মীম নাবালক বয়স মাত্র (১৬) অভিযুক্তরা তাকে ফুসলিয়ে ফাসলিয়ে অপহরণ করে নিয়ে যায়, আমরা থানায় মামলা করেছি, আইনের মাধ্যমে তারা ন্যায় বিচার কামনা করেছে।

এসআই শামছুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন-আমরা খবর পেয়ে রহিমানগর বাজারে গিয়ে মীমকে উদ্ধার করে থানায় নিয়ে আসি এবং রবিবার (২ জুলাই) জবানবন্দি দেয়ার জন্য মীমকে চাঁদপুর আদালতে প্রেরন করা হবে।

Powered by themekiller.com