Breaking News
Home / Breaking News / আপনাদের সমর্থন পেলে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে পারবে ………আলহাজ্ব গোলাম হোসেন

আপনাদের সমর্থন পেলে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে পারবে ………আলহাজ্ব গোলাম হোসেন

মফিজুল ইসলাম,কচুয়া:
সাবেক জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ০১ কচুয়া আসনের আওয়ামী দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব গোলাম হোসেন বলেছেন- জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে জানিয়ে দিয়েছেন তার হাতে নৌকা নেই। নৌকা আপনাদের হাতে। আপনাদের সমর্থন পেলে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে পারবো। আমি দীর্ঘদিন থেকে আপনাদের পাশে থেকে আমার সাধ্য অনুসারে সেবা করেছি এবং যতদিন বাঁচব সেবা করেই যাব। শুক্রবার (২৩ জুন) আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কচুয়া উপজেলা গোহট দক্ষিন ইউনিয়নের ৩টি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন তিনি।

ইউনিয়ন আওয়ামীলীগ ও উহার অঙ্গসংগঠনের আয়োজনে এ পথসভা গুলোতে বিপুল সংখ্যক নারী পুরুষের সমাগম ঘটে। এসব পথসভায় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শাহাদাত মিয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার, আব্দুল বাতেন সরকার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল ও যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা পুজা সাহা।

এছাড়াও ৩টি পথসভায় উপস্থিত ছিলেন- গোহট দক্ষিন ইউপি সাবেক চেয়ারম্যান শাহরিয়ার শাহীন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম মিয়া, গোহট উত্তর ইউপি সাবেক চেয়ারম্যান আমিন উদ্দীন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির হোসেন, যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি পলাশ সহ দলীয় অঙ্গসংগঠনের উল্লেখজনক নেতৃবৃন্দ।

Powered by themekiller.com