Breaking News
Home / Breaking News / কচুয়ায় গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান

কচুয়ায় গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
সুযোগ্য চাঁদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রহিমানগর বাজারে অবস্থিত গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন। বুধবার (২১ জুন) এ পরিদর্শনকালে তিনি পরিষদের চেয়ারম্যান মেম্বারদের কাছে খোঁজ খবর নেন যে, গ্রাম আদালতের কার্যক্রম এবং জন্মনিবন্ধন ও মৃত্যু নিবন্ধন মানুষ শতভাগ সেবা পায় কিনা। এসময় চেয়ারম্যান আমির হোসেন, জেলা প্রশাসককে আশ্বস্ত করে বলেন, মানুষ শতভাগ সেবা পাচ্ছে এবং কোনো সমস্যা নেই।

এছাড়াও চেয়ারম্যান আমির হোসেন, রহিমানগর বাজারের বেহাল দশার অলি-গলি সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সমস্যার কথা জেলা প্রশাসককে অবগত করেন এবং এসব সমস্যার কখা লিখিত আকারে একটি দরখাস্ত জেলা প্রশাসকের হাতে দেন। জেলা প্রশাসক এসব সমস্যা দেখবে বলে চেয়ারম্যান কে আশ্বস্ত করেন। এসময় জেলা প্রশাসকের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ হাসান,কচুয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হাসান ও সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন।

উক্ত পরিষদ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের উপধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামান, বি.এ.বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী,পরিষদের সচিব মোঃ মফিজুর রহমান, সহকারী সচিব আবু সালেহ এবং পরিষদের সকল সদস্য।

Powered by themekiller.com