Breaking News
Home / Breaking News / জামালপুরে ডেকোরেটর মালিক সমিতির পরামর্শ সভা, কমিটি গঠন ও ঐক্য থাকার প্রতিশ্রুতি

জামালপুরে ডেকোরেটর মালিক সমিতির পরামর্শ সভা, কমিটি গঠন ও ঐক্য থাকার প্রতিশ্রুতি

নিপুন জাকারিয়া:—-

” নিরাপদ পরিছন্নতা প্রতিশ্রুতি গ্রাহক মানুষের সেবা আমাদের মূল লক্ষ্য ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতি পরামর্শ সভা ও কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে শহরের হজরত আলী মার্কেটে এ পরামর্শ সভা ও কমিটি গঠন করা হয়।

নুরে নুর লাইটিং এন্ড ডেকোরেটরের মালিক জিলহজ্ব আলী নাদুর সভাপতিত্বে ও নরুন্দি হাজী ডেকোরেটরের মালিক আলহাজ্ব মো. মোস্তফা কামালের সঞ্চালনায় বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র স্বপ্না আক্তার লিপি, সংগঠনের সদস্য ডেকোরেটর মালিক নয়ন মিয়া, মেহেদি হাসানসহ বিভিন্ন ডেকোরেটরের মালিকগন ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, ঐক্যবন্ধ না থাকায় আজ আমরা অবহেলিত। জম্ম, মৃত্যু, বিয়ে এই তিনেই, সবার আমাদের পাশে পাই। কিন্তু দিন শেষে, আমরাই বার বার অবহেলার শিকার হয়। তাই সবার মনে রাখা দরকার, সংগঠন ছাড়া কেউ এগিয়ে যেতে পারেনা। আমরা ডেকোরেটর জামালপুরের মালিকরা সংগঠন না থাকায় আজ অবহেলিত। সব কিছু থেকে বঞ্চিত। তাই সংগঠন মাধ্যমে ঐক্যবন্ধ হওয়ার সময় এসেছে এখন।
এবাবেই ডেকোরেটর মালিক ও শ্রমিকদের পরস্পর সম্পর্ক সু-সম্পর্ক রুপ নিবে।

আলোচনা শেষে নুরে নুর লাইটিং এন্ড ডেকোরেটরের মালিক জিলহজ্ব আলী নাদুকে সভাপতি ও নরুন্দি হাজী ডেকোরেটরের মালিক আলহাজ্ব মো. মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক করে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতি পূণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নিপুন জাকারিয়া
জামালপুর
১৯-০৫-২০২৩

Powered by themekiller.com