Breaking News
Home / Breaking News / কচুয়ার গোহাটে গরু চোর চিহ্নিত হওয়ার পরও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে

কচুয়ার গোহাটে গরু চোর চিহ্নিত হওয়ার পরও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়ার গোহাটে গরু চোর চিহ্নিত হওয়ার পারও এলাকায় চলাফেরা করায় জনমনে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। জানাযায়,চিহ্নিত চোর গোহাট দক্ষিন ইউনিয়নের গোহাট নোয়া বাড়ির মৃত আব্দুল ছোবহানের ছেলে আলমগীর হোসেন প্রকাশ্যে তার নিজ গ্রাম-বাড়ি এলাকায় ঘুরপাক করায় জনমনে এ প্রশ্ন দেখা দিয়েছে এবং এ বাড়ির ৮/১০ জনের একটি চোর চক্র দীর্ঘ বছর থেকে এলাকায় বিভিন্ন চুরি সংঘঠিত ঘটিয়ে আসছে বলেও মানুষের মুখে মুখে শুনা যাচ্ছে। তাদের গড় ফাদাররা আলমগীরকে অর্থের বিনিময়ে আইনের হাত থেকে রক্ষা করার জন্য বিভিন্ন পায়তারা করে যাচ্ছে বলেও গুঞ্জন উঠেেছে। এমনকি থানায় অভিযোগকারীও চোর চক্রের ভয় আতংকে তাদের সাথে আপোষ মিমাংসা ক্রমে অভিযোগ তুলে নেয়া হবে বলেও শুনা যাচ্ছে।

উল্লেখ্য যে, গোহাট গ্রামের মিজি বাড়ির আব্দুল ছাত্তারের গোয়াল ঘর থেকে গত ২৩/০৪/২০২৩ ইং তারিখের রাত অনুমান ১২টা হতে ২৪/০৪/২০২৩ ইং সকাল ৫টা ৩০মিঃ এর মধ্যে যে,কোন সময়ে ১লক্ষ ৫হাজার টাকা মূল্যের একটি গাভী গরু চুরির ঘটনায় তার নাতি মেহেদী হাসান নাঈম বাদী হয়ে অজ্ঞাত নামা চোর উললেখ করে কচুয়া থানায় অভিযোগ দাখিল করে।পরে গরুর মালিক ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে অবগত করলে তাদের প্রচেষ্টায় গত সোমবার (১মে) চোর আলমগীরকে চিহ্নিত করে গরুটি উদ্ধার ক্রমে মালিকের হাতে তুলে দেয়া হয়।

এ ঘটনাটি গত ৩ মে চাঁদপুরের শীর্ষ স্থানীয় একাধিক দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ পায়।

চোর আলমগীর এলাকায় ঘুরপাক করার প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান আমির হোসেন জানান, এ কথাটি আমিও শুনেছি, এখন গ্রাম পুলিশ পাঠিয়ে খবর নেবো এবং তাকে পাওয়া গেলে থানায় সোপার্দ করা হবে।

অর্থের বিনিময়ে আলমগীরকে রক্ষা কারার গুঞ্জন বিষয়ে ইউপি সদস্য শহিদুল ইসলাম খাজা জানান, এ গুঞ্জনের কথাটি আমিও শুনেছি, আমরা নাকী ৬০ হাজার টাকা নিয়ে তাকে এলাকায় উঠতে দিয়েছি। যাহা একেবারেই গুজব এবং মিথ্যা। আমরা আলমগীরকে ধরে থানায় সোপার্দ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং যাবো।

থানায় অভিযোগের তদন্তকারী এসআই মোঃ মোশারেফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমি অবগত আছি, কয়েকদিন বাহিরে ছিলাম, কাল থানায় আসছি এবং এর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Powered by themekiller.com