Breaking News
Home / Breaking News / প্রধানমন্ত্রী একজন শিক্ষাবান্ধব সরকার….……….সুজিত রায় নন্দী

প্রধানমন্ত্রী একজন শিক্ষাবান্ধব সরকার….……….সুজিত রায় নন্দী

মোহাম্মদ সিন্টুঃ
মঙ্গলবার (২১ মার্চ) দিন ব্যাপী মৎস্য ইনস্টিটিউটের মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সিটি কলেজের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সিটি কলেজ প্রতিষ্ঠাতা ও সভাপতি,  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,হাটি হাটি পা পা করে প্রতিষ্ঠানটি সফলতার দিকে এগিয়ে যাচ্ছে। শিক্ষার্থীদের সুশিক্ষিত করতে জেনারেল কোর্সের পাশাপাশি বিএম কোর্স চালু করা হয়েছে। দশটি কোর্স চালু হবার প্রক্রিয়া দিন রয়েছে। ওয়ার্ল্ড ব্যাংকের সহযোগিতা এগুলো চালু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বিবেচনায় প্রতিষ্ঠানটি এমপি ভুক্ত করা হবে। প্রধানমন্ত্রী একজন শিক্ষাবান্ধব সরকার।

তিনি আরো বলেন, খেলাধুলা পড়ালেখারই একটি অংশ। আমরা আশা করব সিটি কলেজে শিক্ষার্থীরা সকল বিষয়ে পারদর্শী হবে। এই এলাকার মানুষ সুশিক্ষায় শিক্ষিত, সুনাগরিক, আদর্শবান, নীতিবান হবে। সেই লক্ষ্যে সিটি কলেজ চাঁদপুরের জন্য একটি মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো।

চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে এবং আজীবন দাতা সদস্য এড.মোঃ আতাউর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন সাবেক নির্বাচন কমিশনার মোঃ শাহ নেওয়াজ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশীদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক এড.জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীর পাটোয়ারী, সিটি কলেজের চেয়ারম্যান ও দাতা সদস্য মহসীন হোসেন, সদস্য আব্দুস সাত্তার।

Powered by themekiller.com