Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ায় আদালতে মামলার ঘটনায় তদন্ত কার্যক্রম

চাঁদপুর কচুয়ায় আদালতে মামলার ঘটনায় তদন্ত কার্যক্রম

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
চাঁদপুর কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রামপুর গ্রামের মাষ্টার বাড়ির খলিলুর রহমানের ছেলে মো: শাহাদাত হোসেনের উপর হামলা ভাংচুর ও লুটপাতের ঘটনায় আদালতে মামলার পরিপ্রেক্ষিতে কচুয়া থানা পুলিশের তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এসআই মো: দেলোয়ার। রবিবার (১৯ মার্চ) সরজমিনে সঙ্গীয় ফোর্স নিয়ে এ তদন্ত কার্যক্রম চালায় এসআই মো: দেলোয়ার ।

ঘটনার বিবরনে প্রকাশ, গত ২৭/০১/২০২৩ইং তারিখে খলিলুর রহমানের ছেলে মো: শাহাদাত হোসেন (রুবেলের) বসতবাড়িতে একই বাড়ির সম্পত্তি বিরোধে আপন চাচা মিজানুর রহমান ও তার পরিবারের লোকজনদের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে হামলা চালিয়ে শাহাদাত ও তার পিতাকে মারধর সহ ভাংচুর ও লুটতরাজ চালায়।

অভিযুক্ত মিজানুর রহমান জানান, সম্পত্তি বিরোধে আমার সীমানা অংশে রুবেলের পিতা খলিলুর রহমানের বসতঘর থাকায় ঘটনার সময় তর্কবিতর্কের এক পর্যায়ে আমার ছেলেরা এ বসতঘরের বেড়ার টিনের কিছু অংশ ভাংচুর করেছে বলে স্বীকার করেছে। তবে রুবেলের ঘরের দরজা আসবাবপত্র ভাংচুর বা লুটপাতের ঘটনা অস্বীকার করেছে। এ ঘটনায় শাহদাত হোসেন (রুবেল) ৪ জনকে বিবাদী করে বিজ্ঞ আমলী কচুয়া, চাঁদপুর আদালতে মামলা দায়ের করে। যাহার মামলা নং- ১০৭/২০২৩ইং। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য কচুয়া থানায় প্রেরন করে। এসআই দেলোয়ার জানান, তদন্ত কার্যক্রম শেষ হলে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

মামলার বাদী শাহাদাত সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আদালতে ন্যায় বিচারের দাবী জানিয়েছেন।

Powered by themekiller.com