Breaking News
Home / Breaking News / আমরা শান্তি ফিরিয়ে এনেছি তার পাশাপাশি জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি ………মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

আমরা শান্তি ফিরিয়ে এনেছি তার পাশাপাশি জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি ………মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

আবু মুছা আল শিহাবঃ
আমরা এলাকায় শান্তি ফিরিয়ে এনেছি ও জনগণের ভাগ্য উন্নয়নের পাশাপাশি এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ,কালভার্ট, স্কুল, কলেজ ও মাদ্রাসার ব্যাপক উন্নয়ন কাজ করেছি এবং উন্নয়নের ধারা চলমান রেখেছি।

শনিবার ১৮ মার্চ উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের অয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন শাহরাস্তি- হাজিগঞ্জ নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম । আমি ৫ বার নৌকা নিয়ে এসে পাস করেছি। তিনি আরো বলেন, আল্লাহ সহায় থাকলে আবারো নৌকা নিয়ে এসে আপনাদের পাশে থেকে কাজ করবো।

সুচিপাড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির লিটন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন মিয়াজীর সঞ্চালনায় উঠান বৈঠকে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, সুচিপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ ইলিয়াস মিন্টু।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহম্মদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী, সাবেক যুগ্ম আবায়ক আবদুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক ও টামটা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জি, মাহফুজুল কবির, ছাত্রলীগের সাবেক নেতা মহিন উদ্দিন, এছাড়া উপজেলা আওয়ামিলীগ, মহিলা আওয়ামীলীগসহ উভয় ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আরো বলেন, আমরা আদালতকে পূর্ন স্বাধীনতা দিয়েছি। তার সুফল আজ আপনারা ভোগ করছেন। এলাকার নিরিহ লোকদের পাশে সর্বাত্বক সহযোগিতার হাত বাড়িয়ে দাঁড়ানোর জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানান। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় আপনাদের জন্য কাজ করতে পেরেছি। আমার বাবা মা স্ত্রী দুনিয়া ছেড়ে চলে গেছে। এখন আপনারা জনগণ আছেন, আপনারা আমার সব কিছু, আপনাদের অভিভাবক হিসেবে কাজ করতেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে ক্ষুধা, দারিদ্রতা ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

অপরদিকে বিকেল ৩ টায় মেহের উত্তর ইউনিয়ন তালুকদার বাড়িতে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম।

Powered by themekiller.com