Breaking News
Home / Breaking News / অবৈধ বিএনপি সরকারের সবই অবৈধ …….শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

অবৈধ বিএনপি সরকারের সবই অবৈধ …….শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

মোহাম্মদ সিন্টুঃ
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের মাধ্যমে একটি স্বাধীন রাষ্ট্র আমরা পেয়েছি। অথচ দেশ গঠনে বঙ্গবন্ধু নিজের পরিবারে সময় দিতে পারেনি। কিন্তু যুদ্ধবিধ্বস্ত দেশ পুনর্গঠনের সময় তাকে সপরিবারে জীবন দিতে হয়েছিল। সেই মহান ব্যক্তিত্বকে রাষ্ট্র কখনো ভুলে যাবেনা।

শুক্রবার (১৭ মার্চ) সকালে বাসগাড়ী বন্ধুকশী বাজার এবং বিকেলে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদ মাঠে শিক্ষামন্ত্রীর আগমন উপলক্ষে পথ সভা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, অবৈধ বিএনপি সরকারের সবই অবৈধ। বিএনপি সরকারের আমলে দেশ খাদ্য ঘাটতিতে ছিল। কিন্তু বর্তমান সরকার ১৯৯৬ সালে ক্ষমতায় এসে দেশ খাদ্যে পরিপূর্ণ করে। পরবর্তীতে বিএনপি সরকার আবার ক্ষমতায় এসে দেশকে নৈরাজ্য রাষ্ট্রে পরিণত করেছিল। কিন্তু আজ আওয়ামী লীগ সরকার সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশ উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারকে বারবার দরকার।

রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হয়রত আলী বেপারীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, শিক্ষামন্ত্রীর প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

পথ সভা অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব পালন করেন রাজরাজেশ্বর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাজী মো. আলাউদ্দিন বেপারী।

Powered by themekiller.com