Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ার বুরগী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠান

চাঁদপুর কচুয়ার বুরগী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠান

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
ব্যাপক জাঁকজমকপূর্নে ও উৎসবমুখরে চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের বুরগী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ মার্চ) বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মাহবুব আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী, সমাজসেবক বিদ্যালয় ম্যানেজিং পর্ষদের সভাপতি মুহাম্মদ আল মাসুদ গাজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ইউপি চেয়ারম্যান কবির হোসেন ও ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মো: শহিদুল ইসলাম।

সহকারি শিক্ষক ফারহানা সুলতানা ও আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বিদ্যালয়ের দাতা সদস্য হুমায়ন কবির, ইউপি সদস্য ওসমান গনি চৌধুরী পলাশ, মোশারফ হোসেন, অভিভাবকজনদের মধ্যে কামাল হোসেন, মো: সেলিম মজুমদার সহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সুধীজন সহ এলাকার শত শত লোকজন।

আলোচনা শেষে ২০২২ সালের ৫ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে সংবর্ধিত করেন এবং ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

Powered by themekiller.com