Breaking News
Home / Breaking News / প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে কোনো ষড়যন্ত্র রুখতে পারবে না.. শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়তে কোনো ষড়যন্ত্র রুখতে পারবে না.. শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

মোহাম্মদ সিন্টুঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ মার্চ) বিকেল ৩টায় বহরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি বলেন, চাঁদপুর জেলায় লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন সবচেয়ে বড় ও জনবহুল। এই ইউনিয়নটি নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত। আগামী নির্বাচনে এই ইউনিয়নের সকল নেতাকর্মীরা নৌকার বিজয়ে তাদের সর্বোচ্চ প্রচারণা চালাতে হবে।

তিনি আরো বলেন,যুবলীগের সম্মেলনের মধ্য দিয়ে যারা নেতৃত্বে আসবে, নবীন প্রবীণদের নিয়ে যুবলীগকে সঠিকভাবে নেতৃত্ব দিয়ে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার অঙ্গিকার নিবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে যেভাবে ডিজিটাল বাংলাদেশ তৈরি করেছে সৈই ধারাবাহিকতায় স্মার্ট বাংলাদেশ তৈরিতে ভূমিকা রাখতে হবে।

শিক্ষামন্ত্রী বলেন, বর্তমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় স্বাধীনতা বিরোধী শক্তি। বিএনপি-জামায়েত দেশে অস্থিতিশীল পরিস্থিতি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের বলতে চাই সকল অপকর্মের দাঁতভাঙ্গা জবাব আওয়ামীগ দিব। এবং ষড়যন্ত্রকারীদের যেকোনো মূল্যে প্রতিহত করব। আমরা সবাই মিলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, জেলা আওয়ামী সংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল ও মোহাম্মদ আলী মাঝি, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, লক্ষীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এড. হুমায়ূন কবির সুমন।

লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ জহির হাওলাদারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোঃ ফারুক মাঝীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ শিমুল হাসান শামনু এবং বিশেষ বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহ্বায়ক মোঃ তাজুল ইসলাম মিয়াজী।

এছাড়াও আরো বক্তব্য রাখেন হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসনাত, অ্যাডঃ মনির হোসেন ঢালী, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ইউনুস শেখ, সহ সভাপতি সায়েদ  আলী আখন, মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক  সীমা বেগম।

সম্মেলনে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য গোলাম আলী আহমদ খান ও গীতা পাঠ করেন বিজয়া ত্রিপুরা।

সম্মেলন সমাপ্তের পূর্বে লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি ফারুক মাঝি, সাধারণ সম্পাদক শফিক গাজী,সিনিয়র  সহ সভাপতি শাহ আলম মাঝি ও সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল হকের নাম ঘোষণা করেন। আগামী ১৫ দিনের মধ্যে পুনাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেয়া হয়।

Powered by themekiller.com